আনলিমিটেডের ডেটা প্যাকে অসন্তুষ্ট? ‘অ্যাড-অন’ দিচ্ছে এয়ারটেল, জেনে নিন বিস্তারিত

0
1668

ওয়েবডেস্ক: রিয়ালেন্স জিওর সঙ্গে টক্করে নিজেদের ট্যারিফে অনেকটাই কমিয়েছে টেলিকম সংস্থা ভারতী এয়ারটেল। এখন এয়ারটেলের আনলিমিটেড প্যাকগুলি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। কিন্তু সেই আনলিমিটেডের ডেটা প্যাকে অনেকেই অসন্তুষ্ট হতে পারেন। কারণ ওই প্যাকগুলিতে কথা বলার কোনো সীমা না থাকলেও, ইন্টারনেট কিন্তু ‘আনলিমিটেড’ নয়।

ধরা যাক ৩৪৯ টাকার প্যাকটার কথা। এই প্যাকে ২৮ দিনের জন্য আনলিমিটেড কল, দিনে একশো এসএমএসের কথা বলা থাকলেও, দিন প্রতি ২জিবির বেশি ইন্টারনেট করা যাবে না। এখানেই কাজে লাগবে এয়ারটেলের এই নতুন অ্যাড-অনটি। আনলিমিটেদ প্যাকের ওপরে ১৯৩ টাকার রিচার্জ করালে বাড়তি ১ জিবি ডেটা পাওয়া যাবে। অর্থাৎ সে ক্ষেত্রে আপনি দিন ২ জিবির বদলে ৩ জিবি ডেটা পাবেন।

তবে এটা ঠিক যে এই প্যাকটির জন্য আপনাকে মোট ৫৪২ টাকার (৩৪৯+১৯৩) রিচার্জ করতে হবে। এই অ্যাড-অনটির নিজস্ব কোনো সময়সীমা নেই। আনলিমিটেড প্যাকের সময়সিমার ওপরেই ধার্য হবে এটির সময়সীমা।

জিয়োকে টক্কর দিতেই এই অ্যাড-অনের ঘোষণা করেছে এয়ারটেল। ১১ থেকে ৩০১-এর অ্যাড-অন রয়েছে জিওর, কিন্তু কোনো প্যাকেই দৈনিক ১ জিবি করে ডেটা দেয়না। এটা যে এয়ারটেলের একটি মাস্টারস্ট্রোক সেটা বলাই বাহুল্য।

তবে এই প্যাকটি শুধুমাত্র পঞ্জাবে পাওয়া যাচ্ছে এখন। কিছুদিনের মধ্যেই সেটা গোটা দেশে চলে আসবে বলে জানিয়েছে এই টেলিকম সংস্থাটি।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here