কেজরিওয়ালের বিরুদ্ধে ফের দশ কোটি টাকার মানহানির মামলা করলেন অরুণ জেটলি

0
201
arun jaitley corporate tax

নয়াদিল্লি: দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে ফের দশ কোটি টাকার মানহানির মামলা করলেন অর্থমন্ত্রী অরুণ জেটলি। জেটলির সম্পর্কে কেজরিওয়ালের আইনজীবী রাম জেঠমালানির করা কোনো আপত্তিকর মন্তব্যের পরিপ্রেক্ষিতেই এই মামলা বলে জানা গিয়েছে।

দু’বছর আগে কেজরিওয়ালের এবং আপের আরও পাঁচ জন নেতার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন অর্থমন্ত্রী। সেই মামলার শুনানি চলাকালীনই তাঁর বিরুদ্ধে এই আপত্তিকর মন্তব্য করা হয় বলে জানা গিয়েছে। এ মাসে ১৫ এবং ১৭ তারিখ আদালতে পুরোনো মামলাটির ক্রস এক্সামিনেশনের সময় এই মন্তব্য করা হয় বলে জেটলির অভিযোগ।

জেটলির আইনজীবী মানিক ডোগরা অভিযোগ করেন নিজের আইনজীবীর (জেঠমালানি) মাধ্যমে এই মন্তব্য করেছেন আদতে কেজরি নিজেই। এর বিরুদ্ধে নতুন মামলা করার সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানান ডোগরা। আদালত জানিয়েছে আগে এই মন্তব্যের সমর্থনে যুক্তি দিতে হবে কেজরিওয়ালকে, তার পর ফের ক্রস এক্সামিনেশন শুরু করা হবে।

জেটলির দুই আইনজীবী আদালতের কাছে দাবি জানিয়েছেন যে ওই আপত্তিকর মন্তব্য জেঠমালানি নিজের থেকে করেছেন নাকি কেজরিওয়ালের সহমতিতে করেছেন সে ব্যাপারে জবাব দিক কেজরি।

উল্লেখ্য ২০১৫-এ কেজরিওয়াল, কুমার বিশ্বাস-সহ আপের ছ’জন নেতার বিরুদ্ধে দশ কোটি টাকার মামলা করেন জেটলি। তিনি অভিযোগ করেছিলেন যে দিল্লি ক্রিকেট সংস্থার দুর্নীতি নিয়ে তাঁর বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করছেন আপের নেতারা, এর ফলে তাঁর যথেষ্ট বদনামও হয়েছে।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here