হরিয়ানায় দ্বাদশ শ্রেণির ছাত্রের গুলিতে খুন স্কুলের অধ্যক্ষা

0
haryana students shoots dead principal

যমুনানগর (হরিয়ানা): তাঁর ‘অপরাধ’ ছিল দ্বাদশ শ্রেণির ছাত্রটিকে তিনি বকুনি দিয়েছিলেন। বকুনির খেসারত হিসেবে সেই ছাত্রের ছোড়া গুলিতে প্রাণ দিতে হল তাঁকে। তিনি হরিয়ানার যমুনানগরে একটি বেসরকারি স্কুলের অধ্যক্ষা।

পুলিশ জানিয়েছে, শনিবার নিজের বাবার বন্দুক থেকে স্কুলের প্রিন্সিপাল ঋতু ছাবরাকে গুলি করে দ্বাদশ শ্রেণির ওই ছাত্র। তাঁর শরীরে তিনটে গুলি লাগে। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়।

স্কুল কর্তৃপক্ষ জানিয়েছেন, উপস্থিতির হার কম থাকায় এবং নিজের সহপাঠীদের সঙ্গে দুর্ব্যবহার করায় দিন পনেরো আগে স্কুল থেকে বরখাস্ত করা হয়েছিল বাণিজ্য বিভাগের ওই ছাত্রকে। শনিবার দুপুরে অভিযুক্ত ছাত্রটি স্কুলে আসে এবং অধ্যক্ষার সঙ্গে দেখা করার ইচ্ছে প্রকাশ করে। অনুমতি পাওয়ার পরেই সোজা অধ্যক্ষার ঘরে ঢুকে গিয়ে গুলি চালানো শুরু করে। এরপরেই তাকে ধরে ফেলে পিয়ন এবং স্কুলের আরও কয়েকজন কর্মী।

বিজ্ঞাপন

যমুনানগরের পুলিশ সুপার রাজেশ কালিয়া বলেছেন, ‘ওই ছাত্রকে আটক করা হয়েছে এবং তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওর বাবাকেও গ্রেফতার করে অস্ত্র ধারায় মামলা রজু করা হতে পারে।’

গত বছর গুরুগ্রামের রায়ান ইন্টারন্যাশনাল স্কুলে দ্বাদশ শ্রেণির এক ছাত্রের হাতে খুন হয় দ্বিতীয় শ্রেণির প্রদ্যুম্ন ঠাকুর। দিন কয়েক আগেই লখনউয়ে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীর আক্রমণে আহত হয় প্রথম শ্রেণির এক ছাত্র। তার পরেই হরিয়ানার স্কুলের এই ঘটনা। বিদ্যালয়ের মধ্যে ঘটে যাওয়া অপরাধের সংখ্যা যেন দিন দিন বাড়ছে।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here