ইন্ডিগোর ‘নিউ ইয়ার সেল’, ৮৯৯ টাকা থেকে শুরু টিকিট, সময় সীমিত

0
indigo

ওয়েবডেস্ক: নতুন বছরের জন্য বিশেষ অফার নিয়ে এল ইন্ডিগো। মাত্র ৮৯৯ টাকার টিকিট কেটেই বিমান সফর করতে পারবেন মানুষজন। তবে অফার সীমিত দিনের জন্য।

সোমবার নিজেদের ওয়েবসাইটে এই অফারের কথা প্রকাশ করেছে ইন্ডিগো। ১ ফেব্রুয়ারি থেকে ১৫ এপ্রিলের মধ্যে এই অফার পাবেন যাত্রীরা। আন্তর্জাতিক এবং অভ্যন্তরীণ বিমান পরিষেবায় এই সুবিধা পাওয়া যাবে। তবে টিকিট কেটে ফেলতে হবে ১০ জানুয়ারি বুধবারের মধ্যেই।

৮৯৯ টাকার টিকিটের সুবিধা পাওয়া যাবে দিল্লি এবং চণ্ডীগড়ের মধ্যে। দিল্লি থেকে জয়পুরের বিমানের ভাড়া কমিয়ে ৯৯৯ টাকা করেছে ইন্ডিগো। মুম্বই থেকে বেঙ্গালুরু বিমানের ভাড়া করেছে ১৩৯৯ টাকা, মুম্বই থেকে চেন্নাইয়ের ভাড়া কমিয়ে আনা হয়েছে ১৪৯৯-এ। এই অফারের সুবাদে মাত্র ৪০৯৯ টাকাতেই কলকাতা থেকে পৌঁছে যাওয়া যাবে ব্যাঙ্কক।

বিজ্ঞাপন

এর পাশাপাশি আরও কিছু সুযোগসুবিধার কথাও জানিয়েছে ইন্ডিগো। এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে টিকিট টাকা হলে দশ শতাংশ ক্যাশব্যাক এবং ছ’শো টাকা মূল্যের বিশেষ ভাউচারের ব্যবস্থাও করছে ইন্ডিগো।

এইচডিএফসি ব্যাঙ্কের সঙ্গে সমন্বয়ে সোমবারের জন্য আলাদা একটি বিশেষ অফারেরও ব্যবস্থা করেছে ইন্ডিগো। এইচডিএফসির ক্রেডিট কার্ডে সোমবার টিকিট কাটা হলে এক হাজার টাকা পর্যন্ত ছাড়েরও সুযোগ পাবেন যাত্রীরা।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here