মামাতো বোনকে যৌন নিগ্রহ, লিখিত অভিযোগ দায়ের জিতেন্দ্রর বিরুদ্ধে

0
2114
jeetendra

ওয়েবডেস্ক: যে ঘটনা ৪৭ বছর আগের, তাকে কতটা যুক্তিযুক্ত বলা যায়?

চমকে উঠলেও এমন বিতর্কিত মন্তব্যটি করেছেন জিতেন্দ্রর আইনজীবী রিজওয়ান সিদ্দিকি। যুক্তি হিসাবে তিনি তুলে ধরেছেন লিমিটেশন অ্যাক্ট ১৯৬৩-র কথা। এই আইন স্পষ্ট ভাবেই বলছে যে কোনো অপরাধ সংঘটিত হলে তার পর তিন বছর পর্যন্ত তা নিয়ে মামলা দায়ের করা যায়। কিন্তু এখানে যেহেতু ঘটনার ৪৭ বছর পরে অভিযোগ দায়ের করা হল, সেই জন্যই তিনি একে ভিত্তিহীন বলে দাবি তুলেছেন।

জানা গিয়েছে, বলিউডের জনপ্রিয় এই বর্ষীয়ান অভিনেতার বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ এনেছেন তাঁর মামাতো বোন। তিনি দাবি করছেন, যে সময়ে ঘটনাটি ঘটেছে, তখন তাঁর বয়স ১৮ বছর এবং জিতেন্দ্রর ২৮ বছর। মহিলার বয়ান বলছে, সেই সময়ে জিতেন্দ্র একবার তাঁকে শিমলায় নিয়ে গিয়েছিলেন। সেখানে তখন নায়কের একটি ছবির শুটিং চলছিল।

“বেশ রাত করে ও আমার ঘরে আসে। তখন ও নেশার ঘোরে টলছিল। মুখ-চোখ দেখেই বোঝা যাচ্ছিল যে ও সুস্থ নেই। সেই অবস্থাতেই দু’টো সিঙ্গল খাট জোড়া লাগিয়ে আমায় যৌন নিগ্রহ করে”, হিমাচল প্রদেশের থানায় দায়ের করা লিখিত অভিযোগে এ কথা জানিয়েছেন তিনি।

ঘটনাটি নিয়ে জিতেন্দ্রর তরফ থেকে এখনও পর্যন্ত কোনো বিবৃতি পাওয়া যায়নি। তবে তাঁর আইনজীবী সিদ্দিকি অভিযোগটিকে মিথ্যা বলেই দাবি করছেন। “আমার মক্কেল এ রকম কোনো কিছু করেননি- এ আমি জোর দিয়ে বলতে পারি। ব্যাপারটা স্রেফ পারিবারিক ব্যবসা-সংক্রান্ত বিবাদ। সেখানে সুবিধা করতে না পেরেই এখন আমার মক্কেলের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা চলছে। তা না হলে ৪৭ বছর পরে তিনি মুখ খুলছেন কেন?” পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন সিদ্দিকি।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here