বিমানে সুনীল গ্রোভারের সঙ্গে অভব্য আচরণের অভিযোগ কপিল শর্মার বিরুদ্ধে

0

মুম্বই : অস্ট্রেলিয়া থেকে মুম্বই ফেরার সময়ে কৌতুক অভিনেতা কপিল শর্মা সহ-অভিনেতা সুনীল গ্রোভারের সঙ্গে অশোভন আচরণ করেছেন বলে অভিযোগ উঠল। শুধু তা-ই নয় তিনি নাকি সুনীলকে শারীরিক নির্যাতনও করেন। ঘটনাটি ঘটেছে শনিবারে বিমানে মাঝ আকাশে।

শনিবার গোটা টিমের সঙ্গে অস্ট্রেলিয়া থেকে মুম্বই ফিরছিলেন তাঁরা। এই সময় কপিল মদ্যপ অবস্থায় ছিলেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। তাঁরা জানান, এই সময় হঠাৎ তিনি অকারণেই উত্তেজিত হয়ে ওঠেন। আর সুনীলকে যা-তা বলতে থাকেন। মারতেও যান। এত জোরে তিনি চিৎকার করছিলেন যে সেই শব্দ কেবিন পর্যন্ত যায়। তা শুনেই বিমানকর্মীরা ছুটে আসেন। কপিলকে সামলানোর চেষ্টা করেন। শুধু তা-ই নয়, কপিলকে হাতকড়াও পরাতে যান। কিন্তু সুনীলই বিমানকর্মীদের বাধা দেন। তিনি বলেন, কপিল মত্ত অবস্থায় রয়েছেন। তাই এই ব্যাপারটা নিয়ে তিনি কোনো রকম প্রতিক্রিয়া দেখাতে চান না। 

‘দ্য কপিল শর্মা শো’-তে এক সঙ্গে কাজ করছেন এই দুই কমেডিয়ান। একটি অনুষ্ঠান করতে গোটা দলটি অস্ট্রেলিয়ায় গিয়েছিল। এ দিন সেখান থেকে ফেরার পথেই নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন কপিল শর্মা। ঘটনায় স্বভাবতই লজ্জিত গোটা দল। সুনীল এমন ঘটনার জন্য সকলের কাছে ক্ষমা চেয়েছেন বলেও জানান ওই প্রত্যক্ষদর্শী। 

বিজ্ঞাপন

ঘটনার কিছু আগেই কপিল ইন্টারনেটে সবাইকে প্রায় চমকে দিয়েছিলেন তাঁর গার্লফ্রেন্ড জিন্নির সঙ্গে পরিচয় করিয়ে। তাতে এক বছরের মধ্যে তাঁকে বিয়ে করতে চলেছেন বলেও জানান কপিল। 

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here