‘মোদী, অমিত শাহ কখনোই সত্যিকারের হিন্দু হতে পারেন না’, ফের বিস্ফোরক প্রকাশ রাজ

0
338
prakash raj

ওয়েবডেস্ক: ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপি সভাপতি অমিত শাহ-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিনেতা প্রকাশ রাজ। সরাসরি জানিয়ে দিলেন প্রধানমন্ত্রী বা বিজেপি সভাপতি কেউই প্রকৃত হিন্দু নয়।

‘ইন্ডিয়া টুডে কনক্লেভ সাউথ ২০১৮’-এ বক্তব্য রাখতে গিয়ে এমনই বিস্ফোরক হয়ে ওঠেন প্রকাশ। তিনি বলেন, “যখন বিজেপির কোনো মন্ত্রী কোনো জাতি এবং কোনো এক ধর্মের মানুষের বিরুদ্ধে মন্তব্য করেন তখন মোদী বা অমিত শাহ তার বিরোধিতা না করে চুপ করে থাকেন।”

প্রকাশের কথায়, “বিজেপির সমর্থকরা বলে আমি নাকি হিন্দু বিরোধী। আমি স্পষ্ট করে বলে দিতে চাই যে আমি মোদী বিরোধী, শাহ-বিরোধী, হেগড়ে বিরোধী (টিপু সুলতান নিয়ে বিতর্কিত মন্তব্য করে বারবার বিতর্কে জড়ানো কর্নাটকের বিজেপি মন্ত্রী অনন্তকুমার হেগড়ে)। ওঁরা কখনই হিন্দু হতে পারে না। যাঁরা খুনোখুনিকে সমর্থন করে তারা হিন্দু হতে পারে না।”

বিজ্ঞাপন

গৌরী লঙ্কেশের মৃত্যুর প্রসঙ্গ নিয়ে এসে তিনি বলেন, “গৌরী লঙ্কেশের মৃত্যুর উৎসব পালন করেছিল যারা, তাদের মধ্যে অনেককেই প্রধানমন্ত্রী টুইটারে ফলো করেন। সেই জন্যই তো আমি বলছি, যারা খুনোখুনি সমর্থন করে তারা হিন্দু হতে পারে না।”

গত সেপ্টেম্বরে গৌরী লঙ্কেশের মৃত্যুর পরেই প্রথমবার মোদীর বিরুদ্ধে আক্রমণ করেন প্রকাশ। এরপর থেকে একাধিকবার প্রধানমন্ত্রী এবং বিজেপির বিরুদ্ধে মুখ খুলেছেন তিনি।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here