খোঁজ মিলল নীরব মোদীর, কেন্দ্রের সক্রিয়তার দিকে তাকিয়ে বিরোধীরা

0
75
nirav-modi

ওয়েবডেস্ক: অবশেষে খোঁজ পাওয়া গেল পঞ্জাব ন্যশনাল ব্যাঙ্ক জালিয়াতি মামলায় মূল অভিযুক্ত নীরব মোদীর। এই মুহূর্তে ব্রিটেনে পালিয়েছেন তিনি। সেখানেই রাজনৈতিক আশ্রয়ের খোঁজ করছেন নীরব। এমনই দাবি করেছে ফিনান্সিয়াল টাইমস। সংবাদপত্রটির দাবি, দু’দেশের আধিকারিকরা নীরবের সর্বশেষ অবস্থানের খবর নিশ্চিত করেছেন।

গত ফেব্রুয়ারিতে তাঁর এই জালিয়াতি প্রকাশ্যে আসার পরেই তাঁকে খুঁজে বের করার চেষ্টা করেছে ভারতীয় পুলিশ। কিন্তু কোনো ভাবেই সাফল্য আসেনি। তবে ভারত এবং ব্রিটেনের আধিকারিকদের দাবি এই মুহূর্তে লন্ডনে রয়েছে নীরব। সেখানে তাঁর একটি অলংকারের দোকান রয়েছে। ভারতে তিনি রাজনৈতিক নিপীড়নের শিকার। এই দাবি করেই রাজনৈতিক আশ্রয় খুঁজছেন নীরব, জানা গিয়েছে এমনই খবর।

মনে করা হচ্ছে নীরব মোদী মামলাকে কেন্দ্র করে ভারত এবং ব্রিটেনের সম্পর্কে নতুন করে টানাপড়েন শুরু হতে পারে। এমনিতে বিজয় মাল্যও এই মুহূর্তে ব্রিটেনে রয়েছেন। তাঁকেও ফিরিয়ে নিয়ে আসার চেষ্টা হচ্ছে।

এই প্রসঙ্গে ব্রিটেনের বিদেশ মন্ত্রকের এক আধিকারিক বলেন, “এই ঘটনার ফলে ভারতের সঙ্গে আমাদের সম্পর্ক কিছু মশলা যোগ হল। তবে এটাও দেখতে হবে যে কাউকে প্রত্যর্পণের জন্য কিছু নিয়ম এবং আইনের মধ্যে দিয়ে আমাদের যেতে হয়।”

এখন দেখার নীরবকে প্রত্যর্পণের জন্য কী করে ভারত।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here