বিতাড়িত ভাইপোদের দলে ফিরিয়ে জেলে গেলেন শশীকলা

0
92

চেন্নাই: শরীর খারাপের কারণ দেখিয়ে কিছুটা সময় চেয়েছিলেন শশীকলা। কিন্তু আদালত তাতে সায় দিল না। তাঁকে সত্বর বেঙ্গালুরু আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেওয়া হয়। দেরি করেননি শশীকলা। বেঙ্গালুরু আদালতে বুধবার আত্মসমর্পণ করেন। তাঁকে রাখা হয়েছে বেঙ্গালুরুর জেলে। উল্লেখ্য, ২০১৪ সালে এই একই মামলায় এই জেলেই শশীকলাকে সপ্তাহ তিনেক কাটাতে হয়েছিল জয়ললিতার সঙ্গে।

জেলে যাওয়ার আগে অবশ্য দলে তাঁর নিজের অবস্থান শক্ত করতে অনেকগুলো কাজ সেরে গিয়েছেন শশী। এক, অস্থায়ী মুখ্যমন্ত্রী পন্নিরসেলভমকে দল থেকে বহিষ্কার করেছেন। দুই, রাজ্যের জাতীয় সড়ক মন্ত্রী এড়াপড়ড়ি কে পালানিসামিকে এআইএডিএমকে পরিষদীয় দলের নেতা নির্বাচিত করে দিয়েছেন। তিন, দুই ভাইপো টিটিভি দীনকরণ এবং এস ভেঙ্কটেশকে ফের দলে এনেছেন। এই দু’ জনকে তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করার অভিযোগে ২০১১-য় দল থেকে তাড়িয়ে দিয়েছিলেন জয়ললিতা। কিন্তু শশীকলা শুধু তাঁদের ফিরিয়েই ক্ষান্ত হননি, দীনকরণকে দলের উপ সাধারণ সম্পাদকও করে দিয়েছেন। শশী নিজে সাধারণ সম্পাদকের পদেই রয়েছেন।

অন্য দিকে, শশীকলার বিরুদ্ধে পুলিশের কাছে অপহরণের অভিযোগ করেছেন মাদুরাইয়ের বিধায়ক সর্বানন। তাঁর অভিযোগের ভিত্তিতে উভাতুর পুলিশ শশীকলা, পালানিসামি-সহ একাধিক নেতার বিরুদ্ধে অপহরণ, অপরাধমূলক হুমকির মামলা দায়ের করেছে।

ইতিমধ্যে সরকার গড়ার দাবি  জানিয়ে পালানিসামি রাজ্যপাল বিদ্যাসাগর রাওয়ের সঙ্গে দেখা করেছেন। তামিলনাড়ুর রাজনৈতিক অস্থিরতা কাটাতে এখন সবাই তাকিয়ে রাজ্যপালের দিকেই। তাঁর হাতেই তো চাবিকাঠি।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here