রাজ্যপালের সঙ্গে দেখা করলেন শশীকলা, পন্নিরসেলভম

0
140

চেন্নাই : বল এখন রাজ্যপালের কোর্টে। এআইএডিএমকে দলের যুযুধান দুই নেতা-নেত্রী বৃহস্পতিবার রাজ্যপাল সি বিদ্যাসাগর রাওয়ের সঙ্গে দেখা করেন। ‘সংখ্যা’র উপর ভরসা করে সরকার গড়তে দেওয়ার দাবি জানিয়ে এলেন শশীকলা। আর ওপিএস চাইলেন ন্যায়বিচার। এখন রাজ্যপাল কী করেন সেটাই দেখার।

বৃহস্পতিবার বিকেলে মুম্বই থেকে চেন্নাইয়ে আসেন রাজ্যপাল। সন্ধের সময় দেখা করতে যান এআইএডিএমকে-র সাধারণ সম্পাদক ভি শশীকলা। তাঁর সঙ্গে ছিলেন রাজ্যের বেশ কয়েকজন সিনিয়র মন্ত্রী। বিধায়কদের সমর্থনপত্র রাজ্যপালের হাতে তুলে দেন শশীকলা। রাতে দলের তরফে এক প্রেস বিবৃতি জারি করে বলা হয়, তিনিই যে পরিষদীয় দলের নেতা তার প্রমাণস্বরূপ নথি রাজ্যপালের হাতে দেন শশীকলা। বিস্ময়ের ব্যাপার হল, কত জন বিধায়ক শশীকলার দিকে আছেন, সে সম্পর্কে দলের বিবৃতিতে কিছু বলা হয়নি।

রাজভবনে যাওয়ার আগে শশীকলা মেরিনা বিচে জয়ার সমাধিস্থলে যান এবং সেখানে একটি বড়ো খাম রেখে আসেন।

এর আগে বিকেল পাঁচটা নাগাদ রাজ্যপালের সঙ্গে দেখা করেন অস্থায়ী মুখ্যমন্ত্রী ও পন্নিরসেলভম তথা ওপিএস। তাঁর সঙ্গে ছিলেন দলের দু’ নম্বর নেতা প্রেসিডিয়াম চেয়ারম্যান ই মধুসূদনন। রাজ্যপালের সঙ্গে দেখা করে এসে ওপিএস সাংবাদিকদের বলেন, “রাজ্যপালের সঙ্গে দেখা করে আমি রাজ্যের পরিস্থিতি ব্যাখ্যা করেছি।” “ন্যায়বিচারের জয় হবে” বলে ওপিএস সুনিশ্চিত। পরে এক তামিল চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে ওপিএস বলেন, বিধানসভাতেই তিনি তাঁর শক্তির প্রমাণ দেবেন।   

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here