বিরাটকে কী চ্যালেঞ্জ ছুড়লেন পাকিস্তানের কোচ?

0
virat kohli, mickey arthur

ওয়েবডেস্ক: ধারণা ছিল এই মুহূর্তে যে ফর্মে রয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি, তাতে কেউ তাঁকে ক্রিকেটীয় ব্যাপারে কোনো চ্যালেঞ্জ জানাবেন না। কারণ যে ব্যক্তি চ্যালেঞ্জ জানাবেন বিরাটকে, তাঁর হেরে যাওয়ার সম্ভাবনা ষোলো আনা। কারণ বিরাট যে বিশ্বের যে কোনো প্রান্তে যে কোনো বোলিং-এর বিরুদ্ধে শতরান হাঁকিয়ে আসছেন। কিন্তু একজন সেই দুঃসাহস দেখালেন। চ্যালেঞ্জ করে দিলেন বিরাটকে। তিনি পাকিস্তানের কোচ মিকি আর্থার।

পাকিস্তানের এই দক্ষিণ আফ্রিকাজাত কোচ বলে দেন, পাকিস্তানে খেলতে এলে বিরাটের নাকি রান করতে অসুবিধা হবে। মিকি বলেন, “কোনো সন্দেহ নেই, বিরাট একজন অসাধারণ ক্রিকেটার, কিন্তু পাকিস্তানে খেলতে এলে ওর সমস্যা হবে। আমাদের বোলাররা বিরাটকে কড়া পরীক্ষার মধ্যে ফেলে দেবে।”

তাঁর ‘রেড-হট’ ফর্মের জন্য গত মাসেই বিশ্বের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন কোহলি। সেই তাঁকেই এ রকম চ্যালেঞ্জ দেওয়ায় সোশ্যাল মিডিয়ায় এখন চর্চা শুরু হয়ে গিয়েছে। অনেকের ধারণা, শুধুমাত্র প্রচারের আলোয় থাকার জন্যই এই মন্তব্য মিকি করেছেন, কারণ তিনিও জানেন, এই মুহূর্তে ভারত এবং পাকিস্তানের দ্বিপাক্ষিক সম্পর্কের যা পরিস্থিতি, তাতে আগামী অনেক বছরই পাকিস্তানে খেলতে যাওয়ার সম্ভাবনা নেই বিরাটদের। হয়তো বিরাট কোনো দিনই পাকিস্তানে খেলার সুযোগ পাবেন না। তাই মিকির চ্যালেঞ্জ অপরীক্ষিতই থেকে যাবে হয়তো।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here