দক্ষিণ আফ্রিকার সফরের প্রস্তুতি নিয়ে বিরাটের সঙ্গে মতের অমিল রবি শাস্ত্রীর

0
virat kohli ravi sashtri

ওয়েবডেস্ক: দক্ষিণ আফ্রিকা সফরের প্রস্তুতি নিয়ে মতের অমিল দেখা দিল ভারতীয় দলের কোচ এবং অধিনায়কের মধ্যে। এক দিকে কোচ যখন বললেন সফরের জন্য যথেষ্ট প্রস্তুতির সুযোগ পায়নি ভারতীয় দল, তখন অধিনায়কের দাবি প্রস্তুতির অভাব নয়, ভুলের জন্যই এই তথৈবচ দশা ভারতের।

কিছু দিন আগে কোচ রবি শাস্ত্রী বলেছিলেন, প্রস্তুতির জন্য আরও অন্তত দশ দিন আগে ভারতের দক্ষিণ আফ্রিকার মাটিতে পা রাখা উচিত ছিল। প্রস্তুতির অভাবেই এই ভারত হেরেছে, কোনো রাখঢাক না রেখেই বলে দেন শাস্ত্রী।

শাস্ত্রীর সঙ্গে এই ব্যাপারে সহমত পোষণ করতে পারছেন না কোহলি। তিনি বলেন, “ব্যক্তিগত ভাবে আমার মনে হয় না আমরা খুব অপ্রস্তুত ছিলাম বলে। কোনো সিরিজ হেরে যাওয়ার পরে, অপ্রস্তুত থাকার দোহাই দেওয়ার পক্ষপাতী আমি নই। আমরা পাঁচ দিন প্রস্তুতির জন্য পেয়েছিলাম।” তিনি আরও বলেন, “অপ্রস্তুতি নয়, আমি বলব গুরুত্বপূর্ণ জায়গায় ভুল করে বসাতেই এই অবস্থা হয়েছে আমাদের। বিপক্ষকে হাতের নাগালে পেয়েও নিজেদের ভুলে ম্যাচ খুইয়েছি আমরা।”

বিজ্ঞাপন

মঙ্গলবারই কোহলির অধিনায়কত্ব নিয়ে বড়োসড়ো প্রশ্ন তুলে দিয়েছিলেন গ্রেম স্মিথ। এ দিন কোহলি বলেন, অধিনায়কত্বের ছোটোখাটো ব্যাপার নিয়ে রোজ তিনি চর্চা করছেন। ভবিষ্যতে ম্যাচের পরিস্থিতি আরও ভালো করে বুঝবেন বলেও ভারতীয় সমর্থকদের অভয় দেন তিনি।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here