বিনোদন পার্কে গো-কার্টে চুল জড়িয়ে মর্মান্তিক মৃত্যু মহিলার

0
pinjore gardens

পিঞ্জোর (হরিয়ানা): বিনোদন পার্কে মর্মান্তিক দুর্ঘটনা। গো-কার্টে চুল জড়িয়ে মৃত্যু হল ২৮ বছরের এক মহিলার। চাকার তীব্র টানে ওই মহিলার মাথার খুলি উপড়ে যায় বলে জানা গিয়েছে।

বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে চণ্ডীগড়ের কাছে পিঞ্জোরে যদুবেন্দ্র গার্ডেন্স লাগোয়া বিনোদন পার্কে। পঞ্জাবের ভাটিন্ডার বাসিন্দা মৃত মহিলার নাম পুনিত কৌর। পুলিশ জানিয়েছে, ওই দিন দুপুরে স্বামী, সন্তান-সহ পরিবারের আরও সদস্যদের নিয়ে পার্কে পৌঁছোন পুনিত। ছ’জনের জন্য দু’টি গাড়ি নেন তাঁরা। একটি গাড়িতে ছিলেন পুনিত এবং তাঁর স্বামী।

প্রথম ল্যাপটি শেষ করার মুহূর্তেই এই অঘটনটি ঘটে। ওই গাড়ির গতি এতই তীব্র ছিল যে চাকায় মহিলার চুল আটকে যেতেই তাঁর মাথার খুলি উপড়ে যায়। পুনিতকে পাঁচকুলা হাসপাতালে পাঠানো হলেও পথেই মৃত্যু হয় তাঁর।

বিজ্ঞাপন

বুধবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ পাঁচকুলা হাসপাতাল থেকে এই ঘটনার খবর জানতে পারে পুলিশ। ঘটনায় সঠিক তদন্তের আশ্বাস দিয়েছে পুলিশ। বৃহস্পতিবার, তাঁর দেহের ময়না তদন্ত হবে বলে জানা গিয়েছে।

ঘটনার ফলে কর্তব্যে গাফিলতির অভিযোগ উঠেছে গার্ডেন কর্তৃপক্ষের বিরুদ্ধে। যদিও নিরাপত্তা ব্যবস্থা যথাযথই ছিল বলে দাবি করেছে কর্তৃপক্ষ। গার্ডেনসের ম্যানেজার নীরজ গুপ্তা বলেন, “নিরাপত্তার ব্যবস্থা যথাযথই ছিল। গো-কার্টে সবাই নিজেদের হেড গিয়ার ঠিকঠাক পরেছেন কি না সেটা দেখার জন্য একজনকে রাখা হয়েছে। ঘটনায় আমরা হতচকিত।”

উল্লেখ্য, এই বিনোদন পার্ক হরিয়ানার পর্যটন দফতরের অধীনে থাকলেও, ২০১৩ সালে দশ বছরের জন্য একটি বেসরকারি সংস্থাকে লিজ দেয় পর্যটন দফতর। এই ঘটনার পরে আপাতত বন্ধ গো-কার্টিং।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here