প্লাজার জোড়া গোল, আই লিগে দুরন্ত দৌড় জারি লালহলুদের

0
95

ইস্টবেঙ্গল-২      মুম্বইএফসি-০

বারাসত: বেঙ্গালুরু এফসি-র বিরুদ্ধে একাই নষ্ট করেছিলেন পাঁচ পাঁচটা গোল। বেশি বলা হয়ে গেল। ঠিক আছে, তিন করলাম। মিনার্ভার বিরুদ্ধে ১টা গোল করে পাপস্খালন শুরু করেছিলেন।  বুধবার যেন একেবারে কালিমাহীন হয়ে গেলেন উইলিস প্লাজা।

ম্যাচের ১০ মিনিটে ১ টা, ১৬ মিনিটের মাথায় আরও এক। দুবারই পেনাল্টি বক্সের মধ্যে ক্রস ধরে চূড়ান্ত স্কিলের ম্যাজিক দেখিয়ে জালে ঢোকালেন বল। ডিফেন্ডারদের প্লাজার ড্রিবলে কেটে যাঐওয়া ছাড়া কিছু করার থাকেনি। ওই দুগোল হয়ে যাওয়ার পর প্রথমার্ধে কেমন যেন মিইয়ে গেল মুম্বইএফ সি। ম্যাচে একাধিপত্য স্থাপন হয়ে গেল মরগ্যানের ছেলেদের।

তবে দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিট ও ৮৩ মিনিটে দু’বার ইস্টবেঙ্গলের জালে বল ঢুকেছিল। কিন্তু দুবারই অফসাইডের জন্য বাতিল হয়ে যায়। তবু উল্লেখ করা, কারণ দুটোই ছিল বেশ ক্লোজ।। লালহলুদ ডিফেন্স কিছুটা যেন দায়সারা হয়ে গেছিল পরের দিকটায়। আর মুম্বই-এর ছেলেরাও তেতে উঠে দিব্যি খেলছিল। কিন্তু সব মিলিয়ে মেহতাবরা অনেকটা এগিয়ে থাকায় বিপদ কিছু হয়নি।

ম্যাচের শেষবেলায় খামোকা হলুদ কার্ড দেখলেন মেহতাব হোসেন। পরপর চার ম্যাচে চারটে কার্ড হয়ে গেল মেহতাবের। সম্ভবত পরের ম্যাচে মাঠে নামতে পারবেন না।

৬ ম্যাচের শেষে ১৬ পয়েন্ট হয়ে গেল ইস্টবেঙ্গলের। ঝুলিতে ২৪টা গোল। লিগ শীর্ষে। মোহনবাগান শ্রীলঙ্কা থেকে জিতে ফিরছে।

আই লিগ কিন্তু জমজমাট।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here