খেলার মাঠে ভক্তদের অনুষ্কার পোস্টার নিয়ে নাচানাচি, কিন্তু বিরাটের মন কোন দিকে দেখুন ভিডিওয়

0
1129
virat kohli

ওয়েবডেস্ক: একেই কি বলে নজরের বাইরে তো মনেরও বাইরে? ছবিটা দেখুন, খেলার মাঠে এক মহিলার দিকে কেমন চেয়ে আছেন খেলুড়ে!

এখনই বোধ হয় এ সব বলার সময় আসেনি। কেন না, সবে তো বিয়েটা হল বিরুষ্কার। গত বছরের ডিসেম্বর মাসের ১১ তারিখে। তার পরে মধুচন্দ্রিমা কোনো মতে সেরে নিয়ে, দেশের রাজধানী আর মুম্বইয়ে সবাইকে ভোজ দিয়েই বিরাট কোহলি চলে গেলেন দক্ষিণ আফ্রিকায় খেলতে। অন্য দিকে, অনুষ্কা শর্মা মুম্বইয়ে যোগ দিলেন বিয়ের জন্য ফেলে রাখা শুটিংয়ের কাজে।

অর্থাৎ, সদ্য বিবাহিতর তকমা মাস দুয়েক পেরিয়ে গেলেও প্রায় অক্ষুণ্ণই রয়েছে। ফলে, মাঠে খেলা ছেড়ে বিরাট নজর রেখেছেন অন্য নারীতে- তেমনটা জোর দিয়ে বলা যায় কি?

বিজ্ঞাপন

অথচ, ভিডিও ফুটেজ যা দেখাচ্ছে, সেটাকেও তো অস্বীকার করা যাচ্ছে না। সত্যিই তো খেলা দেখতে আসা ওই সুন্দরী মহিলার দিকে অপলকে তাকিয়ে রয়েছেন বিরা‌ট!

তা হলে ব্যাপারটা কী?

আরও পড়ুন: শত রানের উচ্ছ্বাস, সোশ্যাল মিডিয়ায় স্বামীকে আদরে-সোহাগে ভরিয়ে দিলেন অনুষ্কা

আসলে, বাস্তব তো দুই রকমের হয়! একটা হল- যা ঘটছে, হুবহু সেটা! আর অন্যটা হল সেই ঘটনাপ্রবাহ থেকে ছেঁকে নিয়ে বিশেষ কোনো মুহূর্তের প্রদর্শন। যেহেতু তা বাস্তবেরই অংশ, তাই তাকে মিথ্যা বলে অস্বীকার করা যাবে না।

বিরাটের ক্ষেত্রেও দ্বিতীয়টাই হয়েছে। ভিডিও ফুটেজ থেকে দেখা গিয়েছে যে খেলা চলাকালীন একবার যখন তিনি চলে এসেছেন বাউন্ডারির কাছে, তখন তাঁর আর অনুষ্কার বিয়ের বিশাল ছবির পোস্টার নিয়ে হইহই করে উঠছেন ভক্তরা। তাঁরা সবাই সমস্বরে বলছেন- শাদি মুবারক!

এবং তার ঠিক পরেই দেখা যাচ্ছে যে সেই ভক্তদের দিকে একবার হাত নেড়েই মুখ ঘুরিয়ে নিয়েছেন বিরাট। তার পর অপলক দৃষ্টিতে কয়েক মুহূর্ত তাকিয়ে রয়েছেন এক সুন্দরী যুবতীর দিকে!

সত্যি বলতে কী, বিরাটের কিছু করার ছিলও না এ ক্ষেত্রে। কেন না, ভক্তদের দিকে মুখ ঘোরানো যাবে না, তাঁরা বিরক্ত করতেই থাকবেন। যা তাঁর খেলা থেকে মনঃসংযোগ দূরে নিয়ে যাওয়ার পক্ষে যথেষ্ট। ও দিকে, অন্য পাশে তাকালে ওই মহিলার দিকে চোখ পড়েই!

তাই শেষ পর্যন্ত মুখ নামিয়ে নিতেই দেখা যাচ্ছে বিরাটকে! খ্যাতির বিড়ম্বনা একেই তো বলে!

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here