রিলিজ চেয়ে ইস্টবেঙ্গলকে চিঠি দিলেন গুরবিন্দর সিং

0

কলকাতা: টানা আট মরশুম ইস্টবেঙ্গলে খেলা হয়ে গেছে তাঁর। লালহলুদে এটা নবম মরশুম লালহলুদ জনতার প্রিয় গুরি ভাই-এর। কিন্তু এ হেন ঘরের ছেলে ইস্টবেঙ্গল থেকে ছুটি চাইছেন মরশুমের মাঝপথেই। রিলিজ চেয়ে ইস্টবেঙ্গলকে চিঠি দিয়েছেন ডিফেন্ডার গুরবিন্দর সিং।

কেরল ব্লাস্টার্সের প্রস্তাব রয়েছে গুরবিন্দরের কাছে। গুরবিন্দরের এজেন্ট কেরল ব্লাস্টার্সের বেশির ভাগ ফুটবলার জোগান দিয়েছেন। তা ছাড়া কেরলের বর্তমান কোচ ডেভিড জেমস যখন ওই দলের মার্কি ফুটবলার ছিলেন, তখন তাঁর সঙ্গে কেরলের হয়ে আইএসএল খেলেছেন গুরবিন্দর। জেমসের সঙ্গে তাঁর সম্পর্ক বেশ ভালো।

এ বছর কোচ খালিদের সঙ্গে বনিবনা না হওয়ায় প্রথম দলে সুযোগ পাচ্ছেন না তিনি। খুব কম ম্যাচেই মাঠে নেমেছেন। সেই নিয়ে মনে ক্ষোভ ছিলই। তারপর ডার্বিতে লালাহলুদ ডিফেন্সের খারাপ পারফরম্যান্সের পর নিজেই সিদ্ধান্ত নিয়ে নেন দল ছাড়ার। সেই মতোই প্রস্তাব দিয়েছেন কর্তাদের।

বিজ্ঞাপন

কেরলের তরফ থেকে প্রস্তাব এসেছে ইস্টবেঙ্গলের কাছেও। লালহলুদ কর্তারা জানিয়েছেন ৩১ মে পর্যন্ত গুরবিন্দরের সঙ্গে তাঁদের চুক্তি আছে তাই রিলিজ করা যাবে না কিন্তু লিয়েনে ছাড়ার সুযোগ রয়েছে। পাশাপাশি ক্লাবকর্তারা বলছেন, ঘরের ছেলে গুরবিন্দরকে বুঝিয়ে রেখে দিতে পারবেন। সঙ্গে থাকছে আগামী মিনার্ভা ম্যাচে অর্ণবের বিরুদ্ধে প্রথম দলে সুযোগ দেওয়ার গাজর। তবে এসব বললেও, ক্লাবের যা আর্থিক অবস্থা, তাতে গুরবিন্দরকে ধার দিয়ে কিছু টাকা ঘরে তুলে বিদেশি ফুটবলার নেওয়ার পক্ষেও মতামত রয়েছে ক্লাবের অন্দরে অনেকেরই।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here