ঘরের মাঠে অপরাজিত থাকার তকমা খুইয়ে পদত্যাগ করলেন সঞ্জয় সেন

0
sanjay sen

কলকাতা: ৩ বছর ২ মাস মোহনবাগানের কোচিং-এর দায়িত্ব পালন করতে গিয়ে নানা ওঠাপড়া থাকলেও আই লিগে ঘরের মাঠে কখনও হারেননি সঞ্জয় সেন। এদিন হারলেন চেন্নাই সিটির কাছে ২-১ গোলে। পরপর তিন ম্যাচে ড্রয়ের পর এদিনের হার। তাঁর সাংবাদিক বৈঠকে ইট ছুড়ল সমর্থকরা।  সে সব নিয়ে কিছু বলার প্রয়োজন হয়নি আইলিগ জয়ী কোচের। বৈঠকের শুরুতেই বলে দেন, এই দলের রাশ তাঁর হাতে নেই। ব্যর্থতার দায় নিয়ে তিনি পদত্যাগ করছেন। ফুটবলার-কর্মকর্তা কারও বিরুদ্ধে কোনো ক্ষোভ নেই। এটা তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত।

সঞ্জয় সেনের বাইপাস হওয়ার পরেই কথা শুরু হয়েছিল, তিনি কোচের দায়িত্ব পালন করতে পারবেন কিনা। কিন্তু কর্তারা তাঁর উপর ভরসা রেখেছিলেন। ডার্বি জিতে সেই ভরসার মান রেখেছিলেন সঞ্জয়ও। কিন্তু সনির চোটের পরিবর্ত খুঁজে বের করতে পারলেন না। তাতে সঙ্গত দিল স্ট্রাইকার ডিকার তুমুল ব্যর্থতা এবং কিনোয়াকি-ক্রোমার চোট। যদিও এদিন ক্রোমা চমৎকার খেলেছেন। কিন্তু তাতে আক্রমণের ভেদশক্তি বাড়েনি। বরং চেন্নাইয়ের বড়ো চেহারার বিদেশিদের সঙ্গে যুঝতে পারল না মোহনবাগান।

কে কোচ হবেন বাগানের? এখনও ঠিক নেই। তবে সমর্থকরা প্রিয় চাইছেন তাঁদের বাবলুদাকে। তবে যা খবর, তাতে দায়িত্ব দেওয়া হবে শঙ্করলাল চক্রবর্তীকেই।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here