কলকাতার মায়া কাটাতে পারলেন না প্লাজা

0
5501

কলকাতা: গত মরশুমে ইস্টবেঙ্গলের হয়ে খারাপ পারফরম্যান্সের পর গোটা ময়দান জেনে গেছিল উইলিস প্লাজাকে ছেড়ে দিয়েছে ইস্টবেঙ্গল। তারপর কোন এক ম্যাজিকে ফের ইস্টবেঙ্গলে সই করেন তিনি। জানা যায়, আগের মরশুমে আইজলের কোচ থাকার সময়ই খালিদ জামিলের মনে ধরেছিল প্লাজাকে। তাঁর বিশ্বাস ছিল, প্লাজার সঙ্গে কথা বলে তাঁকে গোলে ফেরাতে পারবেন তিনি। তাই ইস্টবেঙ্গলের কোচ হয়ে এসে প্লাজাকে ছেড়ে দিতে মন চায়নি তাঁর।

যাই হোক, তারপর প্লাজা ইস্টবেঙ্গলের হয়ে খেললেন। এবং দিনের পর দিন সমর্থকদের গালাগালি খেলেন। কিন্তু লালহলুদের কোচ ও কর্তারা বলে যাচ্ছিলেন, তাঁদের বিশ্বাস আছে, প্লাজা গোলে ফিরবেনই। এমনকি তুকতাকে বিশ্বাসী খালিদ প্লাজাকে সঙ্গে না নিয়ে ম্যাচের আগে সাংবাদিক বৈঠকও করতেন না। যাক, সেসব দিন গেছে। ডার্বিতে হারের পর প্লাজাকে ছেড়ে দিয়েছে বা দিতে বাধ্য হয়েছেন ইস্টবেঙ্গল কর্তারা। তারপরই শোনা গেছিল তিনি চেন্নাই সিটি এফসি-তে যোগ দিচ্ছেন। কিন্তু সেটা হয়নি।

এবার আর বাকি আই লিগটায় প্রথম ডিভিশনে খেলা হচ্ছেই না ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর স্ট্রাইকারের। শুক্রবার তিনি সই করলেন মহামেডান স্পোর্টিং-এ। আই লিগের দ্বিতীয় ডিভিশনে সাদাকালো জার্সি গায়ে খেলবেন প্লাজা। মহামেডানের সচিব গজল জাফর প্লাজার সঙ্গে চুক্তি সই করেন। সই সেরেই প্লাজা দেশে ফিরে যাচ্ছেন। ৫ ফেব্রুয়ারি মহামেডানের অনুশীলন শুরু হবে। প্লাজা যোগ দেবেন ১৬ ফেব্রুয়ারি।

বিজ্ঞাপন

মহামেডান কর্তাদের আশা আই লিগের দ্বিতীয় ডিভিশনে প্লাজা তাঁদের তুরুপের তাস হয়ে উঠবেন।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here