শাস্তি নিয়ে মুখ খুললেন মেসি, পাশে তাঁর ক্লাব বার্সাও

0

সংবাদ সংস্থা : শাস্তি নিয়ে অবশেষে মুখ খুললেন লিওনেল মেসি। আর্জেন্তিনার এক সংবাদ মাধ্যমের কাছে তিনি দাবি করেছেন, সহকারী রেফারিকে উদ্দেশ করে তিনি গালি দেননি। হতাশা থেকে তিনি স্বগতোক্তি করেছেন।

সহকারী রেফারির উদ্দেশ অশালীন মন্তব্য করার অভিযোগে মেসিকে চার ম্যাচ নিষিদ্ধ করেছে ফিফা। শাস্তির কারণে, বিশ্বকাপের বাছাই পর্বে বলিভিয়ার বিরুদ্ধে ম্যাচে আর্জেন্তিনার হয়ে খেলতে পারেননি তিনি। শেষ চারটি ম্যাচের তিনটিতেও তিনি থাকতে পারবেন না।

আর্জেন্তিনা ফুটবল সংস্থা (এএফএ) ফিফার এই সিদ্ধান্তের বিরুদ্ধে আবেদন করবে বলে জানিয়েছে। তবে এই আবেদন নিয়ে তারা তাড়াহুড়ো করতে চাইছে না। কারণ বাছাই পর্বের পরবর্তী খেলাগুলো এখনও বেশ দেরিতে। তাই সব দিকে খতিয়ে দেখে মেসির শাস্তি কমানোর জন্য আবেদন করতে চাইছে তারা।

বিজ্ঞাপন

মেসির ক্লাব বার্সিলোনাও ফিফার এই সিন্ধান্ত নিয়ে নিয়ে ‘বিস্ময়’ প্রকাশ করেছে। এক বিবৃতি দিয়ে তারা ফিফার শৃঙ্খলারক্ষা কমিটির সিদ্ধান্তকে ‘ধিক্কার’ জানিয়েছে। বার্সার বিবৃতিতে ফিফার সিদ্ধান্তকে ‘অন্যায্য এবং সম্পূর্ণ ‘ভারসাম্যহীন’ বলে মন্তব্য করা হয়েছে। মাঠের ভেতর এবং বাইরে মেসির আচারণ উদাহরণস্বরূপ বলে মন্তব্য করে তার পাশে থাকার কথা বিবৃতিতে জানানো হয়েছে।

বার্সিলোনা বিবৃতি

FC Barcelona official statement regarding Leo Messi suspension

FC Barcelona expresses its surprise and indignation at the decision by the FIFA Disciplinary Committee to suspend Leo Messi following the FIFA World Cup qualifying fixture between Argentina and Chile.

The Club considers the four-match suspension imposed on the Argentine player to be unfair and totally disproportionate.

Finally, FC Barcelona wishes to reiterate its support for Leo Messi, an exemplary player in terms of conduct, both on and off the pitch. 

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here