বিনোদনে ভরা ম্যাচ জিতে মাতিয়ে দিল সবুজমেরুন

0
72

মোহনবাগান-৩      আইজল এফসি-২

কলকাতা: নাটকে ভরা ম্যাচ জিতে ফের তিন পয়েন্টের রাজপথে পা ফেলল সঞ্জয় সেনের ছেলেরা। কোনো সন্দেহ নেই ভিনরাজ্যের দলটাই এদিন অনেকটা প্রাধান্য রেখে খেলল রবীন্দ্র সরোবরে। কিন্তু মোহনবাগান একে বড়ো টিম। তার উপর সময় মতো গোলগুলোও পেয়ে যেতে ৬ ম্যাচে ১৬ পয়েন্ট হয়ে গেল কাতসুমিদের।

mb-team

খেলার 1 মিনিটে এবারের আই লিগের প্রথম গোলটা করে দলকে এগিয়ে দিয়েছিলেন ডাফি। বারবার আক্রমণ শানালেও কিংবা সুযোগ তৈরি করলেও অনেকক্ষণ গোলটা শোধ করতে পারেনি খালিদ জামিলের ছেলেরা। 41 মিনিটে ডিফেন্সের ফাঁক দিয়ে গোল করে সমতা ফেরালেন জয়েস রানে। তারপর ৬৩ মিনিট। মিজোরামের দলের বিরুদ্ধে জ্বলে ওঠেন তিনি কথা দিয়েছিলেন, কথা রাখলেন জেজে। ম্যাচের সেরা প্রবীর দাসের ক্রসে পা ছুঁইয়ে এগিয়ে দিলেন দলকে। ৬ মিনিট জেতেই অ্যান্টি ক্লাইম্যাক্স। কর্নারে মাথা ছুঁইয়ে ২-২ করে দিলেন আশুতোষ মেহতা। এরপর ম্যাচে ফের জাঁকিয়ে বসছিল আইজল, টেনশন বাড়ছিল সবুজমেরুন সমর্থকদের। এমন সময়, ম্যাচের ৮৩ মিনিটে বক্সের মধ্যে কাতসুমিকে ফাউল করল আইজল। পেনাল্টিটা তেকাঠিতে রাখতে ভুল করেননি ডাফি। জোড়া গোল দিয়ে আই লিগের এক নম্বর স্কোরার এখন ডাফি।

দারুণ খেলেছেন, ম্যাচের সেরাও হয়েছেন প্রবীর দাস। তবু সুযোগ নষ্টের জন্যও এই ম্যাচটা মনে রাখবেন তিনি। আর মনে রাখবেন সঞ্জয় সেন। ডিফেন্সে নজর দিতে হবে যে।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here