এমফিলের ইন্টারভিউ স্থগিত, তির তৃণমূল ছাত্রদের দিকে

0
75

কলকাতা : কলকাতা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের এমফিলের পরীক্ষার ইণ্টারভিউ ছিল সোমবার। ছাত্রদের নিজেদের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্বের জেরে স্থগিত হয়ে গেল ইন্টারভিউ।

লিখিত পরীক্ষায় পাশ করা ৩৫ জন ছাত্রছাত্রী  ইন্টারভিউ দিতে বিশ্ববিদ্যালয়ে আসেন সোমবার। ইন্টারভিউ প্রক্রিয়াও শুরু হয়। এর পরেই এক দল ছাত্র উপাচার্যের কাছে অভিযোগ করেন, লিখিত পরীক্ষায় পাশ করা ছাত্রের তালিকায় রয়েছেন এমন বেশ কিছু ছাত্র, যাঁরা তৃণমূল ছাত্র পরিষদের ঘনিষ্ঠ। এই অভিযোগের পরপরই স্থগিত হয়ে যায় ইন্টারভিউ। জানা গিয়েছে, যাঁরা অভিযোগ করেছেন, তাঁরাও তৃণমূল ছাত্র পরিষদেরই একাংশ।    

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আশুতোষ ঘোষ বলেছেন, অনেক ছাত্রই তাঁর কাছে অভিযোগ করেছে স্নাতকোত্তরে নম্বর বেশি পেলেও তালিকায় নেই তাঁদের নাম। আশুতোষবাবু ঘটনা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন। ছাত্রদের পক্ষ থেকে ইন্টারভিউ বন্ধের দাবি তোলা হলে উপাচার্য জানিয়ে দেন, অভিযোগের ভিত্তিতে ইন্টারভিউ স্থগিত রাখা হবে না। তা হলে কেন শেষ পর্যন্ত স্থগিত রাখা হল ইন্টারভিউ, এ বিষয়ে উপাচার্যের যুক্তি, বাইরে থেকে ইন্টারভিউ নিতে আসা অধ্যাপকদের সময় না থাকায় সোমবার স্থগিত থাকল ইন্টারভিউ। বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে জানানো হয়, ইন্টারভিউ-এর পরবর্তী দিন ছাত্রদের জানিয়ে দেওয়া হবে।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here