স্মৃতির রঙে বসন্ত-রঙিন বর্ধমানের টাউন হল ময়দান

0
294
bardhaman municipal girls school reunion_holi

নিজস্ব প্রতিনিধি, বর্ধমান: শহরের মাঝে পাতা ঝরা টাউন হল চনমনে হয়ে উঠলো কিছু আবীর মাখা মুখ। বৃষ্টি ভেজা দুপুরে হঠাতই তাদের আগমন। দুই শতাধিক সুন্দরী । কথা বলে জানা গেল সকলেই বর্ধমান মিউনিসিপাল গার্লস স্কুলের প্রাক্তনী। সকলেই আগাম বসন্তের আবীর মেখে বসন্ত উৎসব উদযাপন করতে  সেখানে জড়ো হয়েছেন । বেশির ভাগই কেউ কাঊকে চেনেন না। অথবা বছর দশ পনেরো আগে স্কুলের বান্ধবী ছিলেন। কেউ পেশায় যুক্ত , কেউ সরকারি কর্মচারি কেউ বা গৃহবধূ। 

holi_bdn_cover

তবে যেদিন থেকে ফেসবুক করা শুরু করেন, ধীরে ধীরে জুড়তে থাকেন পুরোনো বান্ধবীদের সঙ্গে। তার পর স্কুলের নামে গ্রুপ তৈরি করেন। সায়নী , সুমিতা , উষসীর মতো ২২ থেকে ৪২ দের মাথায় আসে এক জায়গায় মিলিত হওয়ার ভাবনা , বসন্তের রঙ মাখতে। 

bardhaman municipal girls school reunion_holi 2
bardhaman municipal girls school reunion_holi 2

ইভেন্ট ক্রিয়েট করে নির্দিষ্ট সময় ও স্থান ঠিক হয় স্কুলের কাছেই পুরনো আড্ডার ঠেক টাউন হল ময়দান। বসন্তের সাজে আবিরের ঘনিষ্ঠতা । পুরনো বন্ধুদের ফিরে পাওয়ার একটা আলাদা অনুভূতি। এদের মধ্যেই একজন সুমিতা চ্যাটার্জি প্রায় ১৫ বছর আগে স্কুল পাশ করেছেন , এখন ভারতীয় রেলের বি গ্রুপের কর্মী । ফেসবুকে স্কুলের ইভেন্ট দেখে বৃহস্পতিবার এসেছিলেন বর্ধমানে। উষসী এখন দুর্গাপুরের ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রী। সেও পুরোনো বান্ধবীদের সাথে মিলিত হতে পেরে খুব খুশি। তবে সকলেই এর জন্য থ্যাংকস দিচ্ছে ফেসবুককে।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here