ওয়েবডেস্ক: বলিউড বলছে, আলিয়া ভাট আর রণবীর কাপুরের সম্পর্কটাকে আর হালকা ভাবে নেওয়া যাবে না! কেন না, এক দিকে নায়িকা যা বলছেন এবং অন্য দিকে যা শুরু হয়েছে কাপুর পরিবারে, তা খুব স্পষ্ট করেই বিয়ের দিকে ইঙ্গিত দিচ্ছে। এবং সেই বিয়েরও হয় তো খুব বেশি দিন আর নেই!

alia bhatt and ranbir kapoor

এর আগে এক সাক্ষাৎকারে যখন তিনি হবু সন্তানদের নামও ঠিক করে ফেলেছেন, তখনই কানাকানি শুরু করেছিল বলিউড! তা হলে কি মা হতে চলেছেন আলিয়া?

alia bhatt and ranbir kapoor

সেই জল্পনাকে আরও উসকে দিয়েছিল আলিয়া ভাটের সাম্প্রতিক বিবৃতি। যেখানে খোলসা করে বলতে দ্বিধা করছেন না তিনি- বিয়ে করলে সন্তানের স্বার্থে করবেন এবং সেটাও করবেন খুব তাড়াতাড়িই!

alia bhatt

“আমি বিয়ে করতে চাই কেবল সন্তানের স্বার্থেই। সবাই ভাবছেন, আমি তিরিশের আগে বিয়ে করব না। কিন্তু আমি বলছি- তার ঢের আগেই বিয়ে করব”, কবুল করেছেন ২৫ বছরের নায়িকা।

alia bhatt and ranbir kapoor

পাশাপাশি জানাতে ভোলেননি তাঁর আর রণবীরের এক ছাদের তলায় থাকার প্রসঙ্গটাও। “দেখুন, স্বাভাবিক ভাবেই আমি আমার মনের মানুষটির সঙ্গে এক বাড়িতে থাকতে চাই। কিন্তু আর লিভ-ইন করে নয়! এ বার বিয়ে করেই থাকব”, এক গাল হেসে জানিয়েছেন নায়িকা।

alia bhatt

সেই জায়গা থেকেই তোলপাড় শুরু হয়েছে বলিউডে- তা হলে হয়তো বিয়ের আর দেরি নেই! কেন না, এখনই এক গাড়িতে করে শুটিং স্পটে যাতায়াত করছেন আলিয়া আর রণবীর। অন্য দিকে, শুধু নীতু নন, কাপুর পরিবারের অন্য সদস্যরাও আলিয়াকে খাওয়াতে শুরু করেছেন! দিচ্ছেন টুকটাক উপহারও! রণবীরের বোন ঋদ্ধিমাই যেমন একটা সোনা আর হিরের ব্রেসলেট দিয়েছেন নায়িকাকে!

alia bhatt and ranbir kapoor

alia bhatt

পাশাপাশি সম্প্রতি রাজ কাপুরের সব চেয়ে ছোটো মেয়ে এবং রণবীরের পিসি রিমা জৈন তাঁর নাতনি, বউমা এবং আলিয়া-রণবীরকে খাওয়াতে নিয়ে গিয়েছিলেন মুম্বইয়ের এক পাঁচতারায়। ছবি বলে দিচ্ছে, রণবীর এবং রিমারা সবাই কালো পোশাক পরে থাকলেও নায়কের ভাইঝি সামারা হবু কাকিমার মতোই সেজেছিল সাদা পোশাকে!

alia bhatt and ranbir kapoor

এখন শুধু পাকাপাকি ভাবে খবরটা পেলেই হয়!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here