রাগ করে বিরাটকে দক্ষিণ আফ্রিকায় ফেলে মুম্বই ফিরলেন অনুষ্কা, দেখুন ভিডিও

0
3447
anushka sharma

ওয়েবডেস্ক: বিয়ে? সে তো কবেই হয়ে গিয়েছে! মধুচন্দ্রিমা? আলবাত, সেটারও পাট সারা! বরের সঙ্গে হালকা করে একটু ছুটি কাটানো আর তাঁকে উৎসাহ দিতে মাঠে হাজিরা দেওয়া? সে সবও এখন অতীত! অতএব, এখন দেশে ফিরে এসে নিজের কাজে মন দেওয়া ছাড়া আর কী-ই বা করার থাকতে পারে অনুষ্কা শর্মার! তার সঙ্গে রেগে যাওয়ার সম্পর্কটা কোথায়?

anushka sharma

গুজব- তিনি থাকলে বিরাট কোহলির পারফরম্যান্স পড়ে যেতে পারে, এই নিয়ে শুরু হয়েছে জোর নিন্দে-মন্দর পালা! এমনকী, ক্রিকেট দক্ষিণ আফ্রিকার কার্যনির্বাহী অধিকর্তা থাবাং মোরো-ও ইঙ্গিত করেছেন সেই দিকেই! “বিরাট কোহলি খুবই আগ্রাসী এক খেলুড়ে। তাই আমরা তাঁকে একটু আদর-যত্নে, বিলাসে রাখতে চাই। আর চাই, তিনি স্ত্রীর সঙ্গে যতটা পারেন সুখের সময় কাটান। তাতে আশা করি, ওঁর পারফরম্যান্স একটু কম আগ্রাসী হবে। যার পরিণামে আমাদের বোলাররা একটু বেশি সময় টিঁকতে পারবেন ওঁর ব্যাটের সামনে”, বলছেন ক্রিকেট দক্ষিণ আফ্রিকার কার্যনির্বাহী অধিকর্তা!

বিজ্ঞাপন

আরও পড়ুন: বিরাটের ব্যাট থামাতে বিশেষ তোয়াজ, অনুষ্কাকে ব্যবহারের বন্দোবস্তে দক্ষিণ আফ্রিকা!

anushka sharma

এ সবের জেরেই না কি ফেরে এলেন নায়িকা! রবিবারের দুপুর যখন বিকেলের দিকে ঢলে পড়তে শুরু করেছে, তখনই মুম্বইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখলেন তিনি। ঘন কালো জাম্পস্যুটে শরীর আর কালো গগলস-এ চোখ ঢেকে কাস্টমস-এর ব্যাপার-স্যাপার সামলে যে-ই না বিমানবন্দর থেকে বেরিয়ে এলেন অনুষ্কা, শুরু হয়ে গেল ধুন্ধুমার!

anushka sharma

হবে না-ই বা কেন! বিয়ের পর এই প্রথম তাঁকে পাওয়া গিয়েছে হাতের নাগালে! অতএব, শীতের মৃদু-মন্দ সূর্যকে লজ্জা দিয়ে দেখতে দেখতে ঝলসে উঠল ক্যামেরার আলো! সে যেমন মোবাইল ফোনের ক্যামেরার, তেমনই পেশাদারি ক্যামেরারও! বিমানবন্দরে রবিবার যাঁরা উপস্থিত ছিলেন নিজের নিজের কাজে, তাঁরা তো আশ মিটিয়ে নায়িকার ছবি তুললেনই! বাদ গেলেন না বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত আলোকচিত্রীরাও!

anushka sharma

তবে, অনুষ্কা এ সবে ঘাবড়ে যাওয়ার মেয়েই নন! খ্যাতি আর তার বিড়ম্বনাকে কী ভাবে সামাল দিতে হয়, সে তিনি বিলক্ষণ জানেন। ফলে, সে সবের পাশ কাটিয়েই ভাই কর্ণেশের সঙ্গে, নিরাপত্তারক্ষীদের ঘেরাটোপে থেকে দিব্যি গাড়িতে গিয়ে উঠলেন নায়িকা। তবে, জনতা, আলোকচিত্রী আর ভক্তদের ভিড়কে একেবারে নিরাশ করেনি তিনি! তাঁদের উদ্দেশে বার কয়েক হাত তিনি নেড়েছেন ঠিকই!

anushka sharma

জানা গিয়েছে, বিরাট কোহলিকে নিজের মতো খেলার সুযোগ করে দিয়ে অনুষ্কার তাড়াতাড়ি ফিরে আসার কারণ একটাই! ২০১৮-য় যে মুক্তি পাবে তাঁর দু’-দু’টো ছবি। একটা শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’, অন্যটা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘পরি’। দু’টোরই শুটিং কিছুটা বাকি রয়ে গিয়েছে। ফলে, মুম্বইয়ে ফিরে যত জলদি হয়, কাজে মন দিতে চান নায়িকা।

এ ছাড়া আরও একটা কারণ আছে তাঁর একা ফিরে আসার! নায়িকার ঘনিষ্ঠরা বলছেন, শুধু শুটিংই নয়, অনুষ্কা একটু মন দেবেন ঘর সাজানোতেও। মুম্বইয়ের যে বিলাসবহুল ফ্ল্যাটে তিনি থাকতে চলেছেন বিরাটের সঙ্গে, সেটা একটু সাজিয়ে-গুছিয়ে রাখবেন নায়িকা। সেটাই তাঁর তরফ থেকে সারপ্রাইজ গিফ্ট হতে চলেছে বিরাট কোহলির জন্য!

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here