ওয়েবডেস্ক: আইস বাকেট, ম্যানিকুইন- সোশ্যাল মিডিয়ার এই সব জনপ্রিয় চ্যালেঞ্জের কথা একেবারে ভুলে যাননি তো? এতটা বাড়াবাড়ি চ্যালেঞ্জের বাইরেও আকছার আমাদের ফেসবুক অ্যাকাউন্টে শুরু হয় হরেক চ্যালেঞ্জের খেলা। কেউ একটা কিছু ছবি পোস্ট করে বিশেষ ভঙ্গিতে, তার পর অন্যদেরও তা করার জন্য ট্যাগ করে চ্যালেঞ্জ জানায়।

সে রকম ভাবেই অক্ষয় কুমার শুরু করেছিলেন ‘প্যাড ম্যান চ্যালেঞ্জ’। জনসচেতনতা বাড়াতে, দেশের নারীদের সুস্থ রাখতে এবং পাশাপাশি নিজের ছবির প্রচারের দিকটাও মাথায় রেখে তিনি একটা স্যানিটারি প্যাড হাতে নিজের ছবি পোস্ট করেন টুইটার হ্যান্ডেলে। সেখানে দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট এবং আমির খানকে ট্যাগ করে তাঁদেরও এই চ্যালেঞ্জ গ্রহণ করার অনুরোধ জানান!

সেই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন আলিয়া ভাট। জিমে অনুশীলনরত একটি ছবি পোস্ট করে লিখেছেন তিনি- “জিমে ঝুলছি… একটা প্যাড নিয়ে!” এবং অক্ষয় কুমারের সেই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন দীপিকা পাড়ুকোনও। অন্যরা ছবিতে থেমে থাকলেও একটি বিশেষ সোশ্যাল মিডিয়া ভিডিও তিনি পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, “আমাকে ট্যাগ করার জন্য ধন্যবাদ অক্ষয় কুমার। হ্যাঁ, আমার হাতে একটা প্যাড আছে। এবং তাতে লজ্জিত বোধ করার মতো কিছু দেখছি না। এটাই স্বাভাবিক”, লিখেছেন নায়িকা।

অক্ষয়ের মতো প্যাড ম্যান ছবির প্রযোজক টুইঙ্কল খান্নাও এই চ্যালেঞ্জ জানিয়েছিলেন আমির খান, শাবানা আজমি আর উদ্যোগপতি হর্ষ গোয়েঙ্কাকে। তাঁরাও সেই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন, দেখতেই তো পাচ্ছেন স্যানিটারি প্যাড হাতে তাঁদের ছবি।

তবে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সলমন খান আর বিরাট কোহলি এখনও রয়েছেন চুপ করেই!

তা, বিরাট এখন দক্ষিণ আফ্রিকার খেলা থেকে অন্য দিকে মনোযোগ দেবেন না- এই অজুহাত দেখাতেই পারেন! কিন্তু শাহরুখ, সলমন আর বিগ বি-র যুক্তিটা কী?

আসলে এই তিনজনকে চ্যালেঞ্জটা জানিয়েছেন আমির খান। ফলে, শাহরুখ এবং সলমন পুরনো ঈর্ষার জায়গা থেকে ব্যাপারটা এড়িয়ে যেতেই পারেন! আর অমিতাভ বচ্চন যথেষ্টই রক্ষণশীল মানুষ! জানা গিয়েছিল, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবি মুক্তির আগে তাঁর নির্দেশে ফিল্মফেয়ার পত্রিকা ঐশ্বর্য রাই বচ্চন আর রণবীর কাপুরের অন্তরঙ্গ ফটোশুটের সংখ্যাখানা বাজার থেকে তুলে নিতে বাধ্য হয়েছিল!

দেখা যাক, ভবিষ্যতে তাঁরা ‘প্যাড ম্যান চ্যালেঞ্জ’ গ্রহণ করেন কি না!

তবে প্যাড ম্যান চ্যালেঞ্জ গ্রহণ করার তালিকাটা কিন্তু ক্রমশ দীর্ঘ হচ্ছে। অনিল কাপুর, সোনম কাপুর, অর্জুন কাপুর, রাজকুমার রাও, অদিতি রাও হায়দারি, দিয়া মির্জা, রাধিকা আপটে, আয়ুষ্মান খুরানা, স্বরা ভাস্কর- সবাই সমর্থন করছেন অক্ষয়ের এই উদ্যোগকে!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here