ওয়েবডেস্ক: এষা ঢিলতলায় যাবেন ক’বার?

যত বার তাঁর মর্জি! সোশ্যাল মিডিয়ার স্লাট শেমিংকে তিনি পাত্তা দেন না কোনো দিনই। এর আগেও যখন সোশ্যাল মিডিয়া তাঁকে দোষী প্রমাণিত করতে চেয়েছিল নিজের খোলামেলা ছবি আপলোড করার জন্য, তখন সপাট জবাব এসেছিল এষা গুপ্তার তরফে- “আমার শরীর, তা নিয়ে যা খুশি করার অধিকারও আমার!”

Yup

A post shared by Esha Gupta (@egupta) on

মানে, এ বার কি ইচ্ছে করেই পুরনো সেই বিতর্কের মৌচাকে ঢিল ছুঁড়লেন নায়িকা?

হতেই পারে! কেন না, সমালোচনার উড়ে আসা ঢিলকে যে গা করছেন না নায়িকা, তা তো দেখাই যাচ্ছে ছবিতে!

খবর বলছে, এষা সম্প্রতি হাজিরা দিয়েছিলেন মুম্বইয়ে অনুষ্ঠিত হওয়া ব্র্যান্ড ভিশন সামিট-এ। ডিজাইনার তানিয়া খানুজার তৈরি করা গাউন আর হিরের গয়নার যুগলবন্দিতে অনন্য ছিল নায়কার সে দিনের সাজ। কিন্তু পোশাকটা একটু বেশি-ই খোলামেলা হওয়ায় শিউরে উঠলেন রক্ষণশীলরা!

“এত খোলামেলা পোশাক পরার দরকারটা কী?” সরাসরি এষার পোস্ট করা ছবির নীচে এই মন্তব্যটি করেছেন জনৈক ভদ্রলোক! কেউ বা আবার নায়িকার উদ্ভাসিত নারী-অঙ্গের প্রতি কটাক্ষ করে লিখেছেন- “ওয়াক! দেখতে মোটেই ভালো লাগছে না!”

🤫

A post shared by Esha Gupta (@egupta) on

এখানেই শেষ নয়! ক্রমশ মন্তব্যগুলো শালীনতার সীমা ছাড়িয়ে গিয়েছে। খোলাখুলি লিখতে শুরু করেছেন সবাই- কী ভাবে নায়িকার শরীর ব্যবহার করতে ইচ্ছা করছে তাঁদের! এমনকি, একজনও এটাও লিখতে দ্বিধা করেননি- ‘সবটা দেখান প্লিজ’!

এই পুরো বিতর্কের সদর্থক দিক একটাই- নায়িকা কোনো মন্তব্যই গায়ে মাখছেন না। অনেকে বলতেই পারেন যে এ সব তাঁর গা-সওয়া হয়ে গিয়েছে! কিন্তু অভদ্রতার জবাব এষা দিচ্ছেন ভদ্রতা রক্ষা করেই, নীরব রয়েছেন পুরোপুরি। সত্যি বলতে কী, সমালোচকদের এ হেন অশালীন মন্তব্য নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে মুছে দেওয়ারও প্রয়োজন বোধ করছেন না তিনি।

For you @harryrajput64 📸

A post shared by Esha Gupta (@egupta) on

“যাঁদের কোনো কাজ নেই, তাঁরাই এ সব করছেন! সকালে ঘুম থেকে উঠেই বসে পড়ছেন সোশ্যাল মিডিয়া খুলে, তার পর নিজের হতাশা এ ভাবে মুক্ত করছেন অন্যকে ছোটো করে। এঁদের কী-ই বা বলব”, সংক্ষেপে নির্লিপ্তি ব্যক্ত করেছেন এষা।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here