ওয়েবডেস্ক: একেবারে ছোটো সন্তানের কাছে প্রতিটা দিনই মায়ের জন্য মূল্যবান! মা আছে বলেই সেও আছে! এই নিয়মের ব্যতিক্রম সাধারণত চোখে পড়ে না!

আর বড়ো হয়ে যাওয়ার পরে অবশ্য মায়ের সঙ্গে দূরত্ব কিছুটা তৈরি হয় সন্তানের। তখন তাকে হাতছানি দেয় অন্য জগৎ! কিন্তু মা হাজার কাজের মাঝেও ঠিক সময় বের করে রাখেন তাঁর ছেলে বা মেয়ের জন্য!

বলিউডও তার ব্যতিক্রম নয়! যত কাজই থাক না কেন, শুটিং বা ব্যবসা বা লেখালেখি, সে সব সেরে বলিউডের ডাকসাইটে মায়েরাও সন্তানের দেখভালে কারও চেয়ে কম যান না! ছবিগুলো দেখলেই তা বুঝতে পারবেন!

#candidmoments ❤❤

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on

শুরুটা করাই যায় করিনা কাপুর খান আর তৈমুর আলি খানকে দিয়ে! প্রতি নিয়তই তো সংবাদমাধ্যম ভরে ওঠে তাঁদের ছবিতে। আজকের দিনটাই বা বাদ যায় কেন!

Our journeys in life start early…

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene) on

এর পরে মাধুরী দীক্ষিত নেনের পালা! দেখুন রায়ান আর অরিন নেনের সঙ্গে কেমন খোশ মেজাজে সময় কাটে তাঁর!

Happiness. Pic courtesy – @srishtibehlarya

A post shared by Abhishek Bachchan (@bachchan) on

ঐশ্বর্য রাই বচ্চন দাবি করেন, তিনি আরাধ্যাকে রোজ স্কুলে পৌঁছে দিয়ে আসেন! পাশাপাশি কতটা মজার সময়ও কাটান মেয়ের সঙ্গে, ছবিই তা বলে দিচ্ছে!

সানি লিওন যে মেয়ে নিশা কৌরকে কতটা চোখে হারান, সঙ্গের ছবিই তার প্রমাণ! কাথুয়া কাণ্ডের পর এই ছবিটিই পোস্ট করে জানিয়েছিলেন তিনি- মেয়েকে সব সময় আগলে রাখবেন! সে মেয়ে যতই দত্তক হোক, সানি জানিয়েছিলেন, প্রয়োজনে তার জন্য প্রাণ দিতেও পিছ-পা নন তিনি!

Au revoir….. Paris!

A post shared by Kajol Devgan (@kajol) on

কাজল খুব একটা প্রচারমাধ্যমে আনেন না তাঁর ছেলে আর মেয়েকে। কিন্তু মাঝে মাঝে যখন সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন তিনি, যুগ আর নাইসার হাসিই বলে দেয় কতটা ঘনিষ্ঠ তারা মায়ের সঙ্গে!

আরভ এখন বেশ কিছুটা বড়ো হয়ে গিয়েছে। ফলে মা তাকে সবার সামনে আদর করছেন, এটা মোটেই পছন্দ নয় তার। ফলে টুইঙ্কল খান্নার সোশ্যাল মিডিয়ার ছবিতে বেশির ভাগ সময়েই দেখা যায় মেয়ে নিতারাকে। কিন্তু তা বলে ছেলের প্রতি যে টান নেই মিসেস ফানিবোনসের, কার সাধ্য সে কথা বলেন!

সোহা আলি খান মেয়ে ইনায়া নাওমি খেমুকে খুব একটা লোকসমক্ষে আনতে চান না! কিন্তু কতটা সময় দেন মেয়েকে, ছবিটা দেখলেই বোঝা যায়!

শিল্পা শেঠি বলিউডের সেই মায়েদের একজন, যিনিও মিডিয়া থেকে দূরে রাখেন সন্তানকে! কিন্তু ভিয়ান রাজ কুন্দ্রা মায়ের কাছে কতটা আদর পায়, ছবি দেখার পরে তা বুঝতে বাকি থাকে না!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here