ওয়েবডেস্ক: নায়িকার এক ঘনিষ্ঠ বন্ধু সম্প্রতি জানিয়েছেন সংবাদমাধ্যমকে- “আমরা সবাই অনেক দিন ধরেই জানি- প্রিয়াঙ্কা কাকে ভালোবাসে! এবং সেই ব্যক্তিটি মুম্বইতেই থাকেন। এর আগে বার বার সম্পর্ক ভেঙেছে বলে এ বার আর প্রিয়াঙ্কা তাঁর কথা সংবাদমাধ্যমের কাছে জানায়নি। তবে এটুকু বলতে পারি, সম্পর্কটা বিয়ের দিকেই এগিয়ে চলেছে। বিয়ের তারিখ ঠিক হয়ে গেলেই তিনি কে, কী করেন- সেই সব কিছু জানিয়ে দেবে প্রিয়াঙ্কা”!

priyanka chopra and nick jonas

আর সেই বিবৃতির পরে চব্বিশ ঘণ্টাও পেরোল না, ও দিকে ঝগড়া শুরু হয়ে গেল প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের?

priyanka chopra and nick jonas

দুইয়ের মধ্যে কোনো যোগসূত্র আছে কি না, বলা মুশকিল! তবে সম্প্রতি নিউ ইয়র্ক সিটির জেএফকে আন্তর্জাতিক বিমানবন্দরে প্রিয়াঙ্কা আর নিকের যে সব ছবি এবং ভিডিও ভাইরাল হল, তা স্পষ্ট বলে দিচ্ছে- একটা কিছু নিয়ে মনোমালিন্য চলছে দু’জনের মধ্যে!

priyanka chopra and nick jonas

খবর বলছে, সম্প্রতি নিকের সঙ্গে ছুটিতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা! ফেরার পথে হঠাৎ করেই শুরু হয়ে যায় কথা কাটাকাটি! কী নিয়ে, তা বলা মুশকিল! অনুমান হিসাবে যদিও সঙ্গে রাখা যেতে পারে নিকের বন্ধুদের নানা উক্তি!

priyanka chopra and nick jonas

সম্পর্কটা যে অনেকটাই যৌন, তা প্রমাণ করছে গায়কের আরেক বন্ধুর এই বিবৃতি- “আসলে নিক সব সময়েই ওর চেয়ে বয়সে বড়ো নারীদের সঙ্গে সম্পর্কে জড়ায়। প্রিয়াঙ্কার ক্ষেত্রেও সেটাই হয়েছে। ওঁর মতো সব দিক থেকে জুতসই নারী নিক পাবে কোথায়!”

priyanka chopra and nick jonas

সঙ্গত কারণেই নায়িকার এ সব বিবৃতি ভালো লাগার কথা নয়। ফলে স্টারবাকস-এর কফিতে চুমুক দিতে দিতে তিনি বিমানবন্দর থেকে বেরিয়ে আসার সময়ে খুব একটা কথা বলেননি নিকের সঙ্গে! স্পষ্ট দেখা যাচ্ছে ভিডিওয়, যেটুকু কথা বলছেন, তাও বেশ রাগত ভাবেই!

priyanka chopra and nick jonas

শুধু তাই নয়, এক সময়ে নিককে ফেলে সোজা হেঁটে গিয়েছেন তিনি। গাড়িতে ওঠার পর তিনি বসেছেন সামনে, নিক পিছনে! যেটা খুব স্বাভাবিক ভাবেই মনোমালিন্যের দিকেই ইঙ্গিত করছে!

ভিডিওটা দেখুন তো! আপনার কী মনে হচ্ছে?

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here