জিও-র ৩৯৯, ৩৯৮ টাকার প্ল্যানের সঙ্গে লড়তে এয়ারটেলের ৩৯৯ টাকার নতুন প্ল্যান

0
1943

ওয়েবডেস্ক: নতুন বছর আসতেই প্রিপেড প্ল্যানের বাজারে নতুন নতুন প্ল্যান নিয়ে এসেছে জিও। কমিয়েছে খরচ কিংবা বাড়িয়েছে ডেটা।

জিও-র ৩৯৮ টাকার প্ল্যানে গ্রাহকরা রোজ ১.৫ জিবি করে ফোর জি ডেটা পাবেন ৭০ দিন। এছাড়া দেশের যে কোনো প্রান্তে যত খুশি ফোন, রোজ ১০০টি করে এসএমএস এবং সব জিও অ্যাপ ব্যবহার করার সুযোগ থাকছে এই প্ল্যানে। প্ল্যানটির মেয়াদ ৭০ দিন।

অন্যদিকে জিও-র ৩৯৯ টাকার প্ল্যানে থাকছে রোজ ১জিবি করে ফোর জি ডেটা ব্যবহারের সুযোগ। এছাড়া অন্যান্য সুযোগসুবিধা ৩৯৮ টাকার প্ল্যানটির মতোই। এই প্ল্যানটির মেয়াদ ৮৪দিন। জিও-র যে কোনো প্ল্যানেই সীমাহীন ডেটা ব্যবহার করার সুযোগ রয়েছে। প্ল্যানে নির্দিষ্ট করা ডেটা ডেটার সীমা পেরোলে স্পিড কমে আসে ৬৪ কেবিপিএস-এ। আলাদা করে টাকা কাটা হয় না। কিন্তু যাবতীয় প্ল্যানই ফোরজি হ্যান্ডসেটের জন্যই।

বিজ্ঞাপন

এই দুটি প্ল্যানের সঙ্গে টক্কর দিতে এয়ারটেল নিয়ে এল ৩৯৯ টাকার প্ল্যান। এই প্ল্যানের মেয়াদ ৭০ দিন। থাকছে দেশের যে কোনো প্রান্তে যতখুশি ফোন, রোমিং এবং দৈনিক ১০০টি করে এসএমএস-এর সুবিধা। এছাড়া রোজ ১জিবি করে ডেটা।

ভাবছেন তো যে, ৩৯৯ টাকায় জিও যেখানে রোজ ১ জিবি করে ডেটা দেবে ৮৪দিন ধরে, সেখানে এয়ারটেল মাত্র ৭০দিন ওই সুবিধা দিয়ে কী করে লড়বে জিও-র সঙ্গে। ওখানেই মজা। এয়ারটেল ওই ডেটা দেবে যে কোনো হ্যান্ডসেটেই(টুজি, থ্রিজি বা ফোরজি), সেখানে জিও-র পরিষেবা কেবল ফোরজি হ্যান্ডসেটের জন্যই।

এয়ারটেলের ক্ষেত্রে অবশ্য ডেটা ব্যবহারের পেরিয়ে গেলে বাড়তি ডেটার জন্য বাড়তি টাকা কাটা হয়।

আরও পড়ুন: আনলিমিটেডের ডেটা প্যাকে অসন্তুষ্ট? ‘অ্যাড-অন’ দিচ্ছে এয়ারটেল, জেনে নিন বিস্তারিত

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here