বিস্তারিত জেনে নিন রিলায়েন্স জিও-র বিভিন্ন প্রি পেড প্ল্যানের ব্যাপারে

0
1341
jio

ওয়েবডেস্ক : ‘হ্যাপি নিউ ইয়ার ২০১৮’ অফারে রিলায়েন্স জিও বেশ কিছু প্রি-পেড প্ল্যানে নানান পরিবর্তন এনেছে। এনেছে নতুন প্ল্যানও। জানেন কি কোন প্ল্যানে কী সুবিধে আছে। না জানলে জেনে নিন –

১৪৯ টাকার প্ল্যান – ২৮ দিনের জন্য এই প্ল্যানে রয়েছে দিনে এক জিবি করে ডেটা, ১০০টা এসএমএস, লোকাল, এসটিডি আর রোমিং-এ আনলিমিটেড ফ্রি ভয়েস কল।

১৯৮ টাকার প্ল্যান – ২৮ দিনের জন্য এই প্ল্যানটিও। দিনে ১.৫ জিবি ডেটা ব্যবহারের সুবিধে। সঙ্গে লোকাল, এসটিডি আর রোমিং-এ আনলিমিটেড ফ্রি ভয়েস কল ও ১০০টা এসএমএস ফ্রি।

২৯৯ টাকার প্ল্যান – ২৮ দিনের মেয়াদে ৫৬ জিবি ডেটা। অর্থাৎ দিনে দুই জিবি ডেটা। লোকাল, এসটিডি আর রোমিং-এ আনলিমিটেড ভয়েস কল ও এসএমএস ফ্রি।

৩৪৯ টাকার প্ল্যান – ৭০ জিবি ডেটা ৭০ দিনের জন্য অর্থাৎ দিনে এক জিবি। লোকাল, এসটিডি আর রোমিং-এ আনলিমিটেড ফ্রি ভয়েস কল ও ১০০টা এসএমএস ফ্রি।

৩৯৮ টাকার প্ল্যান – ১০৫ জিবি ডেটা পাওয়া যাচ্ছে ৭০ দিনের জন্য। দিনে ১.৫ জিবি ডেটা ও লোকাল, এসটিডি আর রোমিং-এ আনলিমিটেড ফ্রি ভয়েস কল ও ১০০টা এসএমএস ফ্রি।

৩৯৯ টাকার প্ল্যান – ৮৪ দিনের এই প্ল্যানে ৮৪ জিবি ডেটা। সঙ্গে রয়েছে লোকাল, এসটিডি আর রোমিং-এ আনলিমিটেড ফ্রি ভয়েস কল ও ১০০টা এসএমএস ফ্রি।

৪৪৮ টাকার প্ল্যান – ১২৬ জিবি ডেটা ৮৪ দিনের জন্য। অর্থাৎ দিনে ১.৫ জিবি ডেটা, ফ্রি আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কল ও ১০০ এসএমএস ফ্রি।

৪৪৯ টাকার প্ল্যান – মোট ৯১ জিবি ডেটা। মেয়াদ রয়েছে ৯১ দিনের। দিনে এক জিবি করে ডেটা, সঙ্গে একই ভাবে ফ্রি আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কল ও ১০০ এসএমএস ফ্রি।

৪৯৮ টাকার প্ল্যান – ৯১ দিন মেয়াদ। ডেটার পরিমাণ দিনে ১.৫ জিবি করে মোট ১৩৬ জিবি। সঙ্গে ফ্রি আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কল ও ১০০ এসএমএস ফ্রি।

৫০৯ টাকার প্ল্যান – ৮৪ জিবি ডেটা ২৮ দিনের জন্য। অর্থাৎ দিনে তিন জিবি ডেটা ও ফ্রি আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কল ও ১০০ এসএমএস ফ্রি।

৭৯৯ টাকার প্ল্যান – দিনে ৫ জিবি করে মোট ১৪০ জিবি ডেটা ২৮ দিনের জন্য। এতেও রয়েছে ফ্রি আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কল ও ১০০ এসএমএস ফ্রি।

সব ক’টি প্ল্যানেই ফ্রিতে জিও অ্যাপ ব্যবহারের সুযোগ রয়েছে।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here