বিস্তারিত জেনে নিন রিলায়েন্স জিও-র বিভিন্ন প্রি পেড প্ল্যানের ব্যাপারে

0

ওয়েবডেস্ক : ‘হ্যাপি নিউ ইয়ার ২০১৮’ অফারে রিলায়েন্স জিও বেশ কিছু প্রি-পেড প্ল্যানে নানান পরিবর্তন এনেছে। এনেছে নতুন প্ল্যানও। জানেন কি কোন প্ল্যানে কী সুবিধে আছে। না জানলে জেনে নিন –

১৪৯ টাকার প্ল্যান – ২৮ দিনের জন্য এই প্ল্যানে রয়েছে দিনে এক জিবি করে ডেটা, ১০০টা এসএমএস, লোকাল, এসটিডি আর রোমিং-এ আনলিমিটেড ফ্রি ভয়েস কল।

১৯৮ টাকার প্ল্যান – ২৮ দিনের জন্য এই প্ল্যানটিও। দিনে ১.৫ জিবি ডেটা ব্যবহারের সুবিধে। সঙ্গে লোকাল, এসটিডি আর রোমিং-এ আনলিমিটেড ফ্রি ভয়েস কল ও ১০০টা এসএমএস ফ্রি।

বিজ্ঞাপন

২৯৯ টাকার প্ল্যান – ২৮ দিনের মেয়াদে ৫৬ জিবি ডেটা। অর্থাৎ দিনে দুই জিবি ডেটা। লোকাল, এসটিডি আর রোমিং-এ আনলিমিটেড ভয়েস কল ও এসএমএস ফ্রি।

৩৪৯ টাকার প্ল্যান – ৭০ জিবি ডেটা ৭০ দিনের জন্য অর্থাৎ দিনে এক জিবি। লোকাল, এসটিডি আর রোমিং-এ আনলিমিটেড ফ্রি ভয়েস কল ও ১০০টা এসএমএস ফ্রি।

৩৯৮ টাকার প্ল্যান – ১০৫ জিবি ডেটা পাওয়া যাচ্ছে ৭০ দিনের জন্য। দিনে ১.৫ জিবি ডেটা ও লোকাল, এসটিডি আর রোমিং-এ আনলিমিটেড ফ্রি ভয়েস কল ও ১০০টা এসএমএস ফ্রি।

৩৯৯ টাকার প্ল্যান – ৮৪ দিনের এই প্ল্যানে ৮৪ জিবি ডেটা। সঙ্গে রয়েছে লোকাল, এসটিডি আর রোমিং-এ আনলিমিটেড ফ্রি ভয়েস কল ও ১০০টা এসএমএস ফ্রি।

৪৪৮ টাকার প্ল্যান – ১২৬ জিবি ডেটা ৮৪ দিনের জন্য। অর্থাৎ দিনে ১.৫ জিবি ডেটা, ফ্রি আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কল ও ১০০ এসএমএস ফ্রি।

৪৪৯ টাকার প্ল্যান – মোট ৯১ জিবি ডেটা। মেয়াদ রয়েছে ৯১ দিনের। দিনে এক জিবি করে ডেটা, সঙ্গে একই ভাবে ফ্রি আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কল ও ১০০ এসএমএস ফ্রি।

৪৯৮ টাকার প্ল্যান – ৯১ দিন মেয়াদ। ডেটার পরিমাণ দিনে ১.৫ জিবি করে মোট ১৩৬ জিবি। সঙ্গে ফ্রি আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কল ও ১০০ এসএমএস ফ্রি।

৫০৯ টাকার প্ল্যান – ৮৪ জিবি ডেটা ২৮ দিনের জন্য। অর্থাৎ দিনে তিন জিবি ডেটা ও ফ্রি আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কল ও ১০০ এসএমএস ফ্রি।

৭৯৯ টাকার প্ল্যান – দিনে ৫ জিবি করে মোট ১৪০ জিবি ডেটা ২৮ দিনের জন্য। এতেও রয়েছে ফ্রি আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কল ও ১০০ এসএমএস ফ্রি।

সব ক’টি প্ল্যানেই ফ্রিতে জিও অ্যাপ ব্যবহারের সুযোগ রয়েছে।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here