দু’জিবি ডেটা দিনে : জিও বনাম এয়ারটেল বনাম ভোডাফোন বনাম আইডিয়া

0
1011

ওয়েবডেস্ক : ডেটা বাজারে গ্রাহকদের বেশি সুবিধে পাইয়ে দেওয়ার লড়াই আরও একবার। জিও থেকে এয়ারটেল বা ভোডাফোন তালিকায় বাদ নেই প্রায় কেউই। এখন দিনে দু’জিবি বা ২.৫ জিবি করে ডেটা দিচ্ছে বিভিন্ন টেলিকম সংস্থা। দেখে নেওয়া যাক কে কত টাকার প্ল্যানে এই সুবিধে দিচ্ছে।

এয়ারটেলের ৩৪৯ টাকার প্ল্যান – গ্রাহকরা এই প্ল্যানে এখন থেকে দিনে ২.৫ জিবি ডেটা ব্যবহারের সুবিধা পাবেন। সঙ্গে রয়েছে দিনে ১০০টা এসএমএস, আনলিমিটেড লোকাল, এসটিডি আর রোমিং কল করার সুবিধেও। প্ল্যানটি ২৮ দিনের।

জিও-র ১৯৮ টাকার প্ল্যান – এই প্ল্যান ২৮ দিনের জন্য। থাকছে দিনে দু’জিবি ডেটা ব্যবহারের সুবিধে, সঙ্গে ১০০ এসএমএস দিনে, আনলিমিটেড লোকাল, এসটিডি আরও রোমিং কলের সুবিধে।

জিও-র ৩৯৮ টাকার প্ল্যান – এই প্ল্যান ৭০ দিনের মেয়াদে। সঙ্গে বাকি সব সুবিধেই ১৯৮ টাকার প্ল্যানের মতোই।

ভোডাফোন ৩৪৮ টাকার প্ল্যান – ২৮ দিনের জন্য এই প্ল্যানে দিনে দু’জিবি করে ৩জি/৪জি ডেটা ব্যবহারের সুবিধে রয়েছে। সঙ্গে আনলিমিটেড ভয়েস কল ফ্রি।

আইডিয়া ৩৫৭ টাকার প্ল্যান –  ২৮ দিনের জন্য দিনে দু’জিবি ডেটা, ১০০ এসএমএস, আনলিমিটেড ভয়েস কল লোকাল, এসটিডি আর রোমিং কলের সুবিধে। তা ছাড়া আইডিয়া ওয়েবসাইট বা মাই আইডিয়া অ্যাপের সাহায্যে রিচার্জ করলে ১০০ শতাংশ ক্যাশব্যাক ও অতিরিক্ত এক জিবি ডেটা ২৮ দিনের জন্য পাওয়া যাবে।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here