তিন থেকে ছ’হাজার টাকা পর্যন্ত দাম কমল এই স্মার্টফোনগুলির, সুযোগ ছাড়বেন না!

0
budget smartphones

ওয়েবডেস্ক: স্মার্টফোন যারা কিনতে চান তাদের জন্য সুখবর। কুলপ্যাড সংস্থা তাদের তিনটে মডেলের দাম তিন হাজার থেকে ছ’হাজার পর্যন্ত কমিয়ে দিয়েছে। ছ’হাজার টাকা দাম কমেছে কুলপ্যাড কুল ১ ডুয়াল, চার হাজার টাকা দাম কমেছে কুলপ্যাড নোট ৫ এবং নোট ৫ লাইট ফোনগুলির।

সোমবার থেকেই এই নতুন দাম কার্যকর হয়েছে। ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ সম্বিলিত কুল ১ ডুয়ালের দাম ১১,৯৯৯ টাকা থেকে কমিয়ে ৭,৯৯৯ করা হয়েছে, ৪ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ সম্বিলিত কুল ১ ডুয়ালের দাম ১৪,৯৯৯ থেকে কমিয়ে ৮,৯৯৯ করা হয়েছে। অন্যদিকে ১১,৯৯৯ থেকে কমিয়ে ৭,৯৯৯ করা হয়েছে নোট ৫-এর দাম এবং ৮,৯৯৯ থেকে কমে ৫,৯৯৯ হয়েছে নোট ৫ লাইটের দাম।

উল্লেখ্য ৩জিবি/৪জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ সম্বিলিত কুল ১ ডুয়ালে রয়েছে ১৩ মেগাপিক্সেলের দুটি সামনের ক্যামেরা এবং ৪০০০ এমএএইচের ব্যাটারি। ৪ জিবি র‍্যাম এবং ৩২জিবি স্টোরেজের নোট ৫ ফোনে রয়েছে ৫.৫ ইঞ্চির ডিসপ্লে স্ক্রিন, ১৩ মেগাপিক্সেলের সামনের ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। দুটো ক্যামেরাতেই ফ্ল্যাশ রয়েছে। রয়েছে ৪০১০ এমএএইচের ব্যাটারি। এবার আসা যাক নোট ৫ লাইটের কথায়। ৩ জিবি র‍্যাম এবং ১৬ জিবি স্টোরেজের এই ফোনে রয়েছে ৫ ইঞ্চের ডিসপ্লে।

বিজ্ঞাপন

এই দাম কমানোর ফলে ভারতে কুলপ্যাডের ফোনের চাহিদা আরও বাড়বে বলে মনে করেন কুলপ্যড ইন্ডিয়া সিইও সঈদ।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here