ভিনগ্রহের যান নজর রাখছে পৃথিবীর উপর! দেখুন ভিডিও

0
1521

ওয়েবডেস্ক :  পৃথিবীবাসীর উপর নজর রাখছে ভিনগ্রহের প্রাণীরা।

একটা অজানা উড়ন্ত বস্তু বা ইউএফও আকাশে উড়ে বেড়াচ্ছে। এই প্রথম নয়। বিক্ষিপ্ত ভাবে একধিকবার এমন ঘটনা ঘটেছে। এই বছরই ইতিমধ্যে বার দু’য়েক এই ঘটনা ঘটেছে। এর আগে নতুন বছরের উৎসবের সময় নিউইয়র্কের ইয়র্ক সায়ারে একটা সবুজ আলোর গোলা আকাশের অনেক দূরে উড়ে বেড়াতে দেখা গিয়েছে। ঘটনাটিও ভিডিও বন্দি করা হয়েছিল। পোস্ট করা হয়েছিল সোশ‌্যাল মিডিয়ায়।

 

বিজ্ঞাপন

গত বছরের শেষ দু’ মাসে নাকি বেশ কয়েকবারই এমন কিছু একটা সন্দেহ জনক জিনিস আকাশে উড়তে দেখেছেন সংশ্লিষ্ট এলাকাবাসী। কেউ কেউ ভিডিও ক্যাপচারও করে ফেলেছেন সেই ইউএফও-র।

ভিনগ্রহের যান সাধারণত চাকতি আকৃতি বা চ্যাপটা ধরনের হয়। বা শোয়ানো ভাবে লম্বাটে হয় বলেই ধারণা বিশেষজ্ঞদের। কিন্তু সম্প্রতি দেখতে পাওয়া ইউএফওটি লম্বালম্বি ভাবে দৃশ্যমান হয়েছে।

আরও পড়ুন : হলিউড-বলিউডের সিনেমায় যেমন দেখি তেমনটা নয়, গবেষণা বলছে, ভিনগ্রহের প্রাণীরা নাকি অনেকটা আমাদেরই মতো

বার কয়েকের গোটা ঘটনা থেকে বিশেষজ্ঞরা মনে করছেন, ভিনগ্রহের প্রাণীরা পৃথিবীর মানুষের ক্রিয়া কলাপের উপর খুব কাছ থেকে কড়া দৃষ্টি রাখছে।

শেষ তোলা ভিডিও-টা মেক্সিকোর বাজা শহরের আকাশে। ভিডিওতে দেখা গিয়েছে লম্বা আকৃতির কিছু একটা আকাশে উড়ে বেড়াচ্ছে। ভিডিওটি তোলা হয়েছে মোবাইল ফোনের ক্যামেরায়।

ইউএফও বিশেষজ্ঞ পেডরো র‍্যামিরেজ বলেন, গত কয়েক মাস ধরে ভিনগ্রহের প্রাণীদের যাতায়াত খুবই বেড়েছে। তিনি বলেন, ‘ওরা আমাদের কাজ কর্ম নিয়ে সন্দিগ্ধ। সম্প্রতি পৃথিবী থেকে অনেক মহাকাশ যান প্রেরণ করা হয়েছে মহাকাশে। সেটা তারা ভালো চোখে দেখছে না। তাই পৃথিবীর উপর নজরদারির পরিমাণ বাড়িয়ে দিয়েছে ওরা।’

অবশ্য অনেকেই মনে করছেন, ভিডিওটি ভুয়োও হতে পারে। তবে তার সপক্ষে যুক্তি দেওয়া হয়েছে ভিডিওতে একটা ব্যাকগ্রাউন্ড সাউন্ড আছে। এক জন মহিলার গলা। তিনি বলছেন কী আশ্চর্য! ওটা কী?

যদিও ভিনগ্রহের প্রাণীদের অস্তিত্ব নিয়ে এখনও রহস্য উন্মোচন হয়নি। নাসা এই বিষয়ের উপর খুবই জোর দিয়ে তল্লাশি করে চলেছে। কিন্তু এখনও অবধি তার কোনো সদুত্তর সাধারণের কাছে পৌঁছে দেয়নি সংস্থ। আদৌ কী তা হলে এমন কোনো বিশ্ব আছে? নাকি নেই? তা হলে এই সব ভিডিওতে ধরা পড়া ইউএফওগুলো কী? নাসা কী এখনই সবটা উজাড় করে দেয়নি বিশ্বের সামনে? অপেক্ষা আর কত?

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here