লাইভ লোকেশন ট্র্যাকিং-এর পর এবার নতুন কী সুবিধা দিতে চলেছে হোয়াটসঅ্যাপ

0
1638

ওয়েবডেস্ক : গত সপ্তাহে হোটাসঅ্যাপ চালু করেছে লাইভ লোকেশন ট্র্যাকিং-এর সুবিধা।    এবার ব্যবহারকারীদের জন্য গ্রুপ ভিডিও কলিং-এর সুবিধা চালু করতে চলেছে এই সংস্থা।

ব্যবহারকারীদের জন্য এই নতুন সুবিধা কবে থেকে চালু হবে তা এখনও চূড়ান্ত হয়নি, তবে মনে করা হচ্ছে কয়েকমাসের মধ্যেই এই সুবিধা চালু হবে বলে জানিয়েছে ওয়াবেটাইনফো নামে একটি ওয়েবসাইট।

এই নতুন আপডেট হোয়াটসঅ্যাপ বেটা ভার্সানের আপডেটের সঙ্গে মিলবে। ওয়েবসাইটির দাবি, বেটা ভার্সান ২.১৭. ৭০-এর সঙ্গে এই গ্রুপ ভিডিও কলিং-এর সুবিধা মিলবে।

এই বৈশিষ্ট্যের সঙ্গে হোটাসঅ্যাপে ফোন নম্বরের বদলও সহজ হবে। যদি ব্যবহারকারী তাদের নম্বর পরিবর্তন করেন এই পরিবর্তন তার কনটাক্ট লিস্টে থাকা সমস্ত হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীর কাছে সেই পরিবর্তনের বার্তা পৌঁছে যাবে।

আরও পড়ুন : দেওয়ালির পরও কেন স্মার্টফোন কেনাকাটায় ছাড় মিলব

যদিও বেশ কয়েকটি জনপ্রিয় অ্যাপস হোয়াটঅ্যাপের অনেক আগেই কনফারেন্স ভিডিও কলিং এবং ভয়েস কলের সুবিধা দিচ্ছে।  তবে এই অ্যাপস ব্যবহাকারী কাছে সোশ্যাল মিডিয়া হিসাবে আরও জনপ্রিয় হয়ে উঠতে নানা চাইছে। তাই নানা নতুন ফিচার সংযোজন করছে এই অ্যাপসটি। তাছাড়া বিভিন্ন কর্পোরেট সংস্থাও এই অ্যাপকে নিজেদের সংস্থার মধ্যে যোগাযোগের মাধ্যম হিসাবে ব্যবহার করে। তাই কনফারেন্স ভিডিও কলিং চালু হলে কর্পোরেট সংস্থার কাছে আরও জনপ্রিয় হবে এই অ্যাপসটি।

বিজ্ঞাপন
loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here