ভারতের লজ্জার হারেও ইতিবাচক কিছু ব্যাপার দেখতে পেয়েছেন ধোনি

0
440
dhoni CSK

চেন্নাই: সদ্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে লজ্জাজনক ভাবে সিরিজ হেরেছে ভারত। তবে এতে লজ্জার খুব একটা কিছু দেখছেন না প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। বরং এই সিরিজেও কিছু ইতিবাচক ব্যাপার খুঁজে পেয়েছেন তিনি।

শুক্রবার চেন্নাইয়ে নিজের আইপিএল ফ্রাঞ্চাইসি চেন্নাই সুপারকিংসের একটি অনুষ্ঠানে ছিলেন ধোনি। সেখানে সাংবাদিকরা তাঁকে ভারতের বর্তমান হার নিয়ে প্রশ্ন করেন। জবাবে ধোনি বলেন, “ভারতের হার নিয়ে কিছু মন্তব্য করব না। কিন্তুএই সিরিজে কিছু ইতিবাচক ব্যাপার যে খুঁজে পেয়েছি সেগুলো নিয়ে আলোচনা করতে চাই।”

কী সেই ইতিবাচক ব্যাপার? ধোনি বলেন, “একটা টেস্ট ম্যাচ জেতার জন্য কুড়িটা উইকেট দরকার। আমরা সেই কুড়িটা উইকেট তুলতে পেরেছি। এটাই আমার কাছে সব থেকে বড়ো ইতিবাচক দিক। আমরা কুড়িটা উইকেট তুলছি মানে জেতার অনেক কাছাকাছি পৌঁছে যাচ্ছি। এ বার ব্যাটসম্যানরা রান পেলেই জয়ের লক্ষ্যে পৌঁছে যাব আমরা।”

শুধু ভারতীয় ক্রিকেট নিয়ে নয়, চেন্নাই সুপারকিংসে ফেরা নিয়েও সাংবাদিকরা ধোনিকে প্রশ্ন করেন। সেখানে একটা মজার খবর ফাঁস করেন ধোনি। তিনি বলেন, খেলোয়াড় ধরে রাখার জন্য আয়োজিত ‘প্লেয়ার রিটেনশন’ ইভেন্টের আগে অনেক ফ্রাঞ্চাইসি না কি তাঁকে নেওয়ার জন্য আগ্রহ প্রকাশ করেছিল। ধোনির কথায়, “অনেক ফ্রাঞ্চাইসি আমার সঙ্গে কথা বলেছিল। কিন্তু আমি চেন্নাইতে ফিরে আসা ছাড়া আর কিছু ভাবতেও পারিনি।”

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here