সচিনের থেকেও ভালো বিরাট, এটাই কি বোঝাতে চাইলেন ওয়ার্ন?

0
102
virat kohli sachin

ওয়েবডেস্ক: অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিন জাদুকর শেন ওয়ার্ন কি আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিলেন যে সচিনের থেকেও ভালো ক্রিকেটার বিরাট কোহলি? অন্তত তাঁর মন্তব্যের ব্যাখ্যা করলে এ রকমই মনে হবে।

ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাৎকারে ওয়ার্ন বলেন, “রান তাড়া করতে নেমে বিরাটের ক’টা শতরান রয়েছে দেখুন। আমার তো মনে হয় বিরাট যা পেরেছে সেটা সচিন পারত না। আমাদের সময়ে সচিন এবং লারা দুই সেরা ক্রিকেটার ছিল। কিন্তু আমার মনে হয় বিরাট যখন খেলা শেষ করবে তখন সচিনের সঙ্গে এক সঙ্গেই ওর নাম উচ্চারিত হবে।”

এর পাশাপাশি ওয়ার্ন মনে করেন, আসন্ন অস্ট্রেলিয়া সফরে ভারতের পাল্লা অনেকটাই ভারী। তিনি বলেন, “অস্ট্রেলিয়া দলে এখন স্মিথ আর ওয়ার্নার নেই। তাই আমি মনে করি এই প্রথম অস্ট্রেলিয়ায় সম্ভাব্য বিজয়ী হিসেবেই পা রাখবে ভারতীয় দল।”

তবে তার আগে জুলাইয়ের ইংল্যান্ড সফর বিরাটের কাছে ‘ফাইনাল ফ্রন্টিয়ার’ বলে মনে করেন ওয়ার্ন। তিনি বলেন, “ইংল্যান্ডই একমাত্র জায়গা যেখানে বিরাট কিছু করতে পারেনি। কিন্তু আমার মনে হয় এ বার ও দারুণ সফল হবে। ইংল্যান্ডে একবার সফর হয়ে গেলে অস্ট্রেলিয়ায় যে বাড়তি আত্মবিশ্বাস নিয়ে পা রাখবে তা বলাই বাহুল্য।”

ইংল্যান্ডে সফল হওয়ার জন্য আসন্ন আফগানিস্তান টেস্টে না খেলে কাউন্টি খেলার যে সিদ্ধান্ত বিরাট নিয়েছেন সেটারও প্রশংসা করেন ওয়ার্ন।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here