মিনের্ভা-ম্যাচ শেষে কর্তাদের বিরুদ্ধে লালহলুদ সমর্থকদের বিক্ষোভ, নামল র‍্যাফ

0
2598

বারাসত: প্রথমার্ধে প্রিয় দল দু গোল খেয়ে যেতেই উত্তপ্ত হয়ে উঠছিল গ্যালারি। শোনা যাচ্ছিল ‘গো ব্যাক খালিদ’, ‘গো ব্যাক নীতু(ক্লাব কর্তা দেবব্রত সরকার)’ শ্লোগান। কাতসুমি পেনাল্টি মিস করার পর সেই শ্লোগান তীব্রতর হয়। পরে জবি জাস্টিন গোল করতে শ্লোগানে খালিদের নাম ওঠা বন্ধ হয়। সমর্থকদের আক্রমণের সূচিমুখ হয়ে ওঠেন ক্লাবকর্তা নীতু সরকার ও আলভিটো। মূল ক্ষোভটা ছিল ডুডুর মতো আনফিট খেলোয়াড়কে দলে নেওয়া নিয়ে। সমর্থকদের অভিযোগ কর্তারা কাটমানি খেয়ে ডুডু-ক্রোমার মতো অযোগ্য বিদেশিদের দেল নিচ্ছেন।

ম্যাচ শেষ সমর্থকদের বিক্ষোভ তীব্র আকার ধারণ করে। পুলিশ গিয়ে পরিস্থিতি সামলাতে ব্যর্থ হয়। নামাতে হয় র‍্যাফ। সমর্থকদের ঠেলে সরিয়ে আধ ঘণ্টার মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে র‍্যাফ। লাঠিচার্জ করতে হয়নি।

অন্যদিকে ম্যাচ শেষ খালিদ বলেন, ‘আমি নিজে থেকে হাল ছাড়বো না। আমায় নীতুদা এনেছেন। এখনও ছটা ম্যাচ বাকি। লিগ জয়ের সব আশা শেষ, এমনটা আমি মনে করছি না।’ মিক্সড জোনে দাঁড়িয়ে কাতসুমি পেনাল্টি মিসের জন্য ভুল স্বীকার করে সমর্থকদের দলের পাশে থাকার অনুরোধ করেন। তাঁর কথায়, ‘দলকে সমর্থন করতে নয় বরং আমায় গালাগালি করতেই মাঠে আসুন। কিন্তু আগামী ৬টা ম্যাচ দলের পাশে থাকুন’।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here