চার্লসের পরিবর্ত ঠিক করেই ফেলল ইস্টবেঙ্গল

0
7987

কলকাতা:চার্লস ডিসুজাকে না রাখার সিদ্ধান্ত হয়েই গেছিল। পরিবর্ত ঠিক করা নিয়েই ব্যস্ত ছিল লালহলুদের টিম ম্যানেজমেন্ট। সেই ব্যস্ততার পালাও শেষ হয়ে গেল।

চার্লসের বদলি হিসেবে এমেকা ডার্লিংটনের নাম বেশ কিছুদিন ধরেই চর্চায় ছিল কর্তাদের। তারপর ভেসে ওঠে ডু ডং-এর নাম। কিন্তু কোচ খালিদ কোনো অ্যাটাকিং মিডফিল্ডার নয় বরং একজন ইতিবাজক স্ট্রাইকার চাইছিলেন, যিনি বক্সের মধ্যে খেলবেন। সেই জায়াগা থেকেই উঠে আসে ডুডুর নাম।

২০০১ সাল থেকে ভারতে খেলছেন ৩২ বছর বয়সি এই নাইজেরিয়ান স্ট্রাইকার। ২০১০ এবং ২০১৪-১৫ মরশুমে লালহলুদ জার্সিতে খেলেছেন। ২০১৫ সালে মোহনবাগানে খেলেন। কিন্তু পারফর্ম করতে না পারায় তাঁকে ছেড়ে দেয় বাগান। তারপর ফিনল্যান্ডে চলে গেছিলেন ডুডু। গত মরশুমে আইএসএল-এ খেলেন। ১৬-১৭ বছর ধরে ভারতীয় ফুটবলে খেলে চলেছেন এমন বিদেশি হাতে গোনা। কিন্তু ডুডু এ বছর ক্লাব পাননি। শেষ পর্যন্ত পুরোনো ক্লাব ইস্টবেঙ্গলের হাত ধরেই ফের ভারতীয় ফুটবলে ফিরবেন তিনি।

১৫ জানুয়ারি আই লিগের পরের উইন্ডো খোলা হলেই চার্লসকে ছেড়ে ডুডুকে নেবে ইস্টবেঙ্গল। ডুডুর সঙ্গে কথা চূড়ান্ত হয়ে গেছে। সই হওয়া শুধু বাকি। লালহলুদ কর্তাদের লক্ষ্য তাঁকে ডার্বিতে নামানো।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here