আইপিএলের ‘বিচিত্র’ আউট ঝড় তুলল সোশ্যাল মিডিয়ায়

0
576
iplout

ওয়েবডেস্ক: ক্রিকেট মানেই শুধু রানের ফুলঝুরি বা উইকেট তা নয়। ক্রিকেটকে ঘিরে অনেক সময় এমনও অনেক ঘটনা ঘটে, যা কখনও ভাবা যায় না। অবাক হয়ে যান খেলোয়াড় থেকে শুরু করে মাঠে উপস্থিত থাকা দর্শকরা। যা অনেক সময়ে ইতিহাসের পাতায় ঠাঁইও করে নেয়। তেমনই এক ঘটনার সাক্ষী থাকলো ক্রিকেটপ্রেমী কলকাতার জনগণ। মঙ্গলবার ইডেনে কলকাতা নাইট রাইডার্স মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালসের। প্রথম ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করে রাজস্থান। কিন্তু প্রথম উইকেট যাওয়ার পর ক্রমাগত উইকেট হারাতে থাকে তারা। এমন সময় রাজস্থানের হয়ে ব্যাট করতে আসেন নিউজিল্যান্ড জাতীয় দলের খেলোয়াড় ইশ সোধি।

কিন্তু তখনই এক অদ্ভুত ঘটনার শিকার হন তিনি। সতেরোতম ওভারে বল করতে আসা নাইটদের তরুণ বোলার প্রসিদ কৃষ্ণর বলে আউট হন তিনি। আপনারা নিশ্চয়ই ভাবছেন এতে আবার নতুন কী আছে। কিন্তু এখানেই রয়েছে আসল মজা। প্রসিদের ইয়র্কার বল খেলতে গিয়ে বল ব্যাটের নীচের দিকে লাগার পর, পায়ের উপর দিয়ে উইকেটকিপার কার্তিকের হাতে যায়। সবাই অবাক হয়ে যান এমন দৃশ্য দেখে।

কিন্তু কেউই ঠিক মতো বুঝতে পারেননি ব্যাপারটি আসলে কী। তাই টিভি আম্পায়ারের সাহায্য নেন ফিল্ড অ্যাম্পায়ার। সেখানে স্পষ্টই বোঝা যায় বলটি ব্যাটে লেগে, প্যাডে লাগলেও মাটিতে পড়েনি। তাই নিয়ম অনুযায়ী আউট হন সোধি। শেষমেশ কলকাতার কাছে হেরে যায় রাজস্থান।

এমন আউট কিন্তু আইপিএলের ইতিহাসে সত্যিই বিরলতম। যা, যে কোনো টি-২০ ম্যাচে রস বয়ে আনতে বাধ্য। সোধির কাছেও এটি কখনই ভোলার নয়।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here