মমতার ভাষণের সিডি চেয়ে পাঠাল নির্বাচন কমিশন

0

খবর অনলাইন : তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষণের সিডি চেয়ে পাঠাল নির্বাচন কমিশন। মমতার বিরুদ্ধে অভিযোগ, তিনি রবিবার এক জনসভায় বলেছেন নির্বাচন কমিশনের সঙ্গে যোগসাজশ করে পুলিশের একাংশ সন্ত্রাস চালাচ্ছে। ক্ষমতায় এলে এঁদের তিনি ‘দেখে নেবেন’ বলে হুমকিও দিয়েছেন।

অতিরিক্ত মুখ্য নির্বাচনী অফিসার দিব্যেন্দু সরকার বলেন, “জেলাশাসকের কাছ থেকে আমরা তাঁর ভাষণের সিডি চেয়ে পাঠিয়েছি। আমরা এই সিডি কেন্দ্রীয় নির্বাচন কমিশনের কাছে পাঠিয়ে দেব। তাঁরা এ ব্যাপারে যা সিদ্ধান্ত নেওয়ার, নেবেন।”

পিটিআই জানিয়েছে, রবিবার পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরে এক জনসভায় তৃণমূল নেত্রী অভিযোগ করেন, কলকাতার পুলিশ কমিশনার, জেলাশাসক, জেলার পুলিশ সুপারের মতো পদগুলিতে নির্বাচন কমিশনের নির্দেশে অফিসারের বসানো হচ্ছে। তিনি বলেন, কে কী করেছেন, কারা ‘নিরপেক্ষ ভাবে’ কাজ করেছেন, সে সবই তিনি লক্ষ রাখছেন।

অতিরিক্ত মুখ্য নির্বাচনী অফিসার বলেন, চারিদিকে কী ঘটছে আমরা নজর রাখছি। এ ব্যাপারে আমরা রাজনৈতিক দলগুলির কাছ থেকে অভিযোগ পেয়েছি। সিপিএম, বিজেপি উভয় দলই অভিযোগ দায়ের করেছে। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করার জন্য এর আগেও কমিশন মমতা বন্দ্যোপাধ্যায়কে শো-কজ নোটিশ জারি করেছিল।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন