খবর অনলাইন : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক রেজাউল করিম সিদ্দিকের খুনে জড়িত সন্দেহে যে ছাত্রটিকে হিসেবে আটক করা হয়েছে সে বিশ্ববিদ্যালয়েরই পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন বিষয়ে স্নাতক ক্লাসের দ্বিতীয় বর্ষের ছাত্র। এই খবর দিয়েছেন রাজশাহী মেট্রোপলিটান পুলিশের ডিটেকটিভ শাখার ওসি খোন্দকার জহিদুল ইসলাম। তিনি জানান, হাফিজুর রহমান নামে ওই ছাত্রকে শনিবার রাতে রাজশাহী শহরের ছোটবনগ্রাম অঞ্চল থেকে তোলা হয়। হাফিজুর জামাত-ই- ইসলামির ছাত্র সংগঠন শিবিরের ১৯ নম্বর ওয়ার্ড ইউনিটের সেক্রেটারি।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুসারে পুলিশ জানিয়েছে, অধ্যাপক সিদ্দিক যখন বিশ্ববিদ্যালয় যাচ্ছিলেন, তখন মোটরসাইকেলে চেপে এসে দুই ব্যক্তি তাঁকে আক্রমণ করে। ঘটনা ঘটে অধ্যাপকের বাড়ি থেকে ৫০ মিটারের মধ্যে। পুলিশের সন্দেহ, স্থানীয় ইসলামি র‍্যাডিকালরা এই হত্যার সঙ্গে জড়িত।

ডিটেকটিভ শাখার মনিটরিং টিম রবিবার সকালে উপাচার্যের বাড়িতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে বৈঠক করে। টিমের প্রধান অতিরিক্ত কমিশনার তামিজুদ্দিন সরকার বলেন, পুলিশ সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে এই খুনের তদন্ত করছে। “আশা করি, হত্যাকারীদের আমরা শীঘ্রই ধরে ফেলব।”

সূত্র: bdnews24.com

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here