খবর অনলাইন: বোমা বাঁধতে গিয়ে মৃত্যু হল চার জনের এবং তা নিষ্ক্রিয় করতে গিয়ে মারা গেলেন দুই পুলিশ। ঘটনাটি রবিবার ও সোমবারের, মালদহ জেলার বৈষ্ণবনগরের।

পুলিশ জানিয়েছে, বৈষ্ণবনগরের কুম্ভিরা গ্রাম পঞ্চায়েতের জৈনপুরে ঘেঁশু শেখের বাড়িতে রবিবার বোমা বাঁধছিলেন চার জন। এঁরা হলেন কালাম শেখ, শিমু শেখ, সুকু শেখ এবং ইসরায়েল শেখ। এঁদের মধ্যে কালাম শেখ স্থানীয় গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য। হঠাৎ বিস্ফোরণের আওয়াজ। কেঁপে ওঠে গোটা জায়গাটা। আওয়াজ শুনে ছুটে এসে এলাকার বাসিন্দারা দেখেন চার জন রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। তাঁদের প্রথমে স্থানীয় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে এবং পরে সেখান থেকে কলকাতা মেডিক্যাল কলেজে নিয়ে আসা হয়। সোমবার সকালে সেখানে মৃত্যু হয় চার জনের।

শাসকদলের নেতা ঘটনায় জড়িত থাকায় শুরু হয় ব্যাপক হইচই। তার জেরে ঘটনাস্থলে যৌথ অভিযান চালায় পুলিশ ও সিআইডি। উদ্ধার হয় বেশ কিছু বোমা। সেই বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে আহত হন বম্ব স্কোয়াডের তিন পুলিশকর্মী। এঁদেরও আশঙ্কাজনক অবস্থায় কলকাতা মেডিক্যাল কলেজে নিয়ে আসা হয়। সেখানে দু’ জনের মৃত্যু হয়। এঁরা হলেন এ এস আই বিশুদ্ধানন্দ মিশ্র ও কনস্টেবল সুব্রত চৌধুরী।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here