‘দিয়েগো ভার্সেস দাদা’ প্রদর্শনী ম্যাচ খেলতে ফের কলকাতায় আসছেন মারাদোনা

0
394

কলকাতা: ফের কলকাতায় আসছেন কিংবদন্তি ফুটবলার দিয়েগো মারাদোনা। সেপ্টেম্বর মাসে দুর্গাপুজোর আগে ১৮ থেকে ২০, কলকাতায় থাকবেন আর্জেন্তিনার এই ফুটবলার। ১৯ সেপ্টেম্বর, মহালয়ার দিন তিনি একটি প্রদর্শনী ম্যাচ খেলবেন। ‘দিয়েগো ভার্সেস দাদা’ নামে এই প্রদর্শনী ম্যাচটির আয়োজন করছে একটি বেসরকারি সংস্থা।

দ্বিতীয় বার কলকাতায় আসার জন্য উত্তেজনায় টগবগ করে ফুটছেন এই কিংবদন্তি ফুটবলার। সেই উত্তেজনার আঁচ মিলেছে তাঁর ফেসবুকেও। রীতিমতো কাউন্ট-ডাউন শুরু করে দিয়েছেন তিনি। ফেসবুকে লিখেছেন, ‘‘আর ১০০ দিন বাকি কলকাতা যেতে এবং ‘প্রিন্স অফ কলকাতা, দাদা’-র সঙ্গে দেখা হতে।’’

মারাদোনা ইতিমধ্যে তাঁর সই করা এক জোড়া জুতো সৌরভকে পাঠিয়ে দিয়েছেন। ওই জুতো পরেই এক ঘণ্টার এই প্রদর্শনী ম্যাচটি খেলবেন সৌরভ। বারাসতে আদিত্য স্কুল অফ স্পোর্টস-এ এই ম্যাচটি অনুষ্ঠিত হবে।

কোলোম্বিয়ার ফুটবল কিংবদন্তি ভালদেরামাও মারাদোনার সঙ্গে খেলতে পারেন। এই খেলা দেখতে মাঠে উপস্থিত থাকবেন একাধিক ফুটবলার, ক্রিকেটার এবং বলিউড ও টলিউডের তারকারা।

এই ম্যাচ যে মাঠে অনুষ্ঠিত হবে সেখানে ২০ হাজার দর্শক বসতে পারেন। এর মধ্যে ৫ হাজার টিকিট বিক্রি করা হবে এবং বাকি টিকিট থাকবে স্পনসরদের জন্য। জানিয়েছেন এই ম্যাচের আয়োজক শতদ্রু দত্ত।

১৮ সেপ্টেম্বর কলকাতায় পা রাখবেন মারাদোনা। বেশ কয়েকটি অনুষ্ঠানে যোগ দেওয়া ছাড়াও উত্তর এবং দক্ষিণ কলকাতার কয়েকটি পুজোও উদ্বোধন করবেন তিনি। লেক টাউনে একটি প্যান্ডেলে নিজের মূর্তিরও উদ্বোধন করবেন এই কিংবদন্তি ফুটবলার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here