আর বাকি মাত্র সতেরো দিন। রাস্তাঘাটে এখানে ওখানে প্যান্ডেল বাঁধার কাজ জোরকদমে এগোচ্ছে। এই সময়ে দাঁড়িয়ে কী সেলিব্রেটি কী আমজনতা সকলেই মোটামুটি ঠিক করেই ফেলেছেন পুজোর কোন দিন কে কী পরবেন ?

সেই স্বাভাবিক নিয়ম মেনেই পুজোর পোশাক পরিকল্পনা করে রাখার কাজটা আগেভাগে মোটামুটি সেরে ফেলেছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা আবীর আর সোহমও।

অভিনেতা আবীর চ্যাটার্জি জানালেন, পুজোর সময় বেশিরভাগটাই কেটে যায় বিচারক হয়ে অথবা প্যান্ডেল উদ্‌বোধন করে। তাই সে কথা মাথায় রেখে ফ্যাশনের জন্য এথনিক অথবা বাঙালিয়ানাকেই বজায় রাখতে চান তিনি। আবার  সোহম চক্রবর্তী বললেন, সব সময়ই এমন পোশাক পরতে পছন্দ করেন, যা ক্যারি করতে পারবেন। আর  যা দেখলে পাঁচজন ভালোও বলবে। তাই পুজোর চারটে দিনও সেরকম পোশাকই পরবেন।

তবে আবীর যেমন ঠিক করেই ফেলেছেন, প্রতিদিনই বাঙালিয়ানায় মেতে থাকবেন, ট্র্যাডিশন মেনে পোশাক পরবেনই। তবে সোহম পুজোর কটা দিনের সাজগোজে কী ধরনের পোশাক পরবেন ইন্ডিয়ান নাকি ওয়েস্টার্ন, সেই ব্যাপারে এখনও নিশ্চিত করে তেমন কিছু ভাবেননি। তবে ধুতি পাঞ্জাবি যে একদিন পরতেই হবে সে কথা অবশ্য বেশ স্পষ্ট করেই জানিয়ে দিলেন।

পুজোর আগে কাজের চাপে শপিংটা এখনও পুরোপুরি না করা হলেও, বিগ বাজারের এফবিবি-র চোখ ধাঁধানো কালেকশন বেশ মন কেড়েছে আবীরের। তাই এবারের পুজোর বেশির ভাগ পোশাক ওখান থেকেই কিনবেন বলে মনে করছেন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here