বেজে গেছে পুজোর বাদ্যি। আকাশেবাতাসে পুজোর আমেজ।  আর সেই আমেজে গা ভাসিয়ে মা-এর আগমনের প্রহর গুনছি আমরা। কাজের ব্যস্ততার মধ্যেও মনের মধ্যে এক অদ্ভুত উন্মাদনা, মা আসছেন।

পুজোর চারটে দিন নিজেদের কীভাবে পরিপাটি দেখানো যায়, তা নিয়ে আমরা সকলেই কিন্তু বেশ চিন্তিত।

সেই চিন্তা রয়েছে টি টাউনের ব্যস্ততম অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়েরও। তাই তিনি  ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন কীভাবে সাজাবেন নিজেকে। বললেন, পুজোর চারটে দিন সাবেকিয়ানাতেই মেতে থাকতে বেশি পছন্দ করেন তিনি। কিন্তু এসব নিয়ে একটুও চিন্তিত নন টি টাউনের আরেক অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী।  পুজোর চারদিনের মধ্যে দু’দিন শাড়ি পরবেন অভিনেত্রী তনুশ্রী।

স্বস্তিকা আমাদের জানালেন, বাঙালির পুজো, তাই পুজোর ক’টা দিন ‘নো ওয়েস্টার্ন’। অষ্টমীর সকালে শাড়ি পরেই অঞ্জলি দেবেন স্বস্তিকা। যদিও বাকি দিনগুলির কথা এখনও ভাবেননি তিনি। তবে শাড়ি পরারই চেষ্টা করবেন। কিন্তু অন্য অভিনেত্রী তনুশ্রীর পছন্দ একটু আলাদা। পুজোর দু’দিন শাড়ি পরলেও, বাকি দিনগুলিতে শাড়ি ছাড়া অন্য যে কোনো ভারতীয় পোশাকও পরতে পছন্দ করেন তিনি। এমনকি বাদ যাবে না ওয়েস্টার্নও। তাই বাকি দু’দিনের একদিন পরবেন ‘ইন্ডিয়ান’ পোশাক আর এক দিন ‘ওয়েস্টার্ন’। আপাতত পুজোর ফ্যাশন নিয়ে এরকমই প্ল্যান করে রেখেছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী।

স্বস্তিকা কিন্তু  ইতিমধ্যেই পুজোর শপিংও শুরু করে দিয়েছেন। আর তনুশ্রী জানালেন, এবার  বিগ বাজারের চোখ ধাঁধানো পুজোর ডিজাইনার কালেকশন পরেই পুজোর ক’টা দিন কাটাবেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here