সপ্তমীতে হয়ে যাক ইতালিয়ান : চলুন খুঁজে নিই কলকাতার রেস্তোরাঁ

0
2756
Italian Food of Kolkata
দেবপ্রিয়া মুখার্জি

পুজোয় চার দিনই বাইরে খাওয়া মাস্ট। তাই শরীরের খেয়াল রাখতে সপ্তমীতে হালকা খাবার খাওয়াই শ্রেয়। হালকা অথচ সুস্বাদু খাবার হিসেবে বেছে নিতে পারেন ইতালিয়ান ক্যুইজিনকে। সপ্তমীতে আপনাদের জন্য কয়েকটি ইতালিয়ান রেস্টুরেন্টের হদিশ দিচ্ছে খবর অনলাইন।

ক্যাফে মেজুনা

বেস্ট ইতালিয়ান পদের স্বাদ নিতে চাইলে অবশ্যই বেছে নিন ক্যাফে মেজুনা। ফোরাম মলের এই রেস্টুরেন্টে দু’জনের জন্যে খরচ প্রায় ১৬০০ টাকা। এখানে আপনি পাবেন পিৎজা, বার্গার, স্যান্ডউইচ, পাস্তা, রিসোতোর একাধিক ইতালিয়ান প্রিপারেশন। সঙ্গে পাবেন মনভরানো মিল্কশেক, স্মুদি এবং ডেসার্ট।

মাই বিগ ফ্যাট বেলি

ইতালিয়ান খাবার দিয়ে আপনার ‘বেলি’কে ফ্যাট করতে চাইলে অবশ্যই যেতে হবে ভবানীপুরের মাই বিগ ফ্যাট বেলি রেস্টুরেন্টে। এখানে আপনি নিজের সাধ্যের মধ্যেই পেয়ে যাবেন জিভে-জল-আনা বিভিন্ন ধরনের ইতালিয়ান ডিশ। দু’জনের জন্য খরচ মাত্র ৭০০ টাকা।

ফুডপাথ

কলকাতায় এই রেস্টুরেন্টের দু’টি আউটলেট। সিঁথির মোড়ে এবং বাঙ্গুরে। পুজোর সময়ে পকেট বাঁচিয়ে যদি সেরা ইতালিয়ান খাবার খেতে চান তা হলে চলে যান ফুডপাথ-এ। স্যান্ডউইচ, স্যালাড, পাস্তার একাধিক প্রিপারেশন পাবেন এখানে। এখানে দু’জনের খরচ মাত্র ৪০০ টাকা।

টারমিনাল 11

মনমাতানো অ্যাম্বিয়েন্সের পাশাপাশি প্রিয়জনের সঙ্গে ইতালিয়ান খাওয়ার একেবারে সঠিক গন্তব্য হল সল্টলেক সেক্টর ১-এর টারমিনাল 11। এখানে পাবেন ইতালিয়ান ব্রেডের একাধিক ফিঙ্গার লিকিং ডিশ। সঙ্গে পাবেন আপনার পছন্দের নানা ধরনের ইতালিয়ান প্রিপারেশন। এখানে দু’জনের জন্য খরচ প্রায় ১০০০ টাকা।

Italian Food of Kolkata

হাকুনা মাতাতা

পার্ক স্ট্রিটের হাকুনা মাতাতা একটি ভেজ ইতালিয়ান রেস্টুরেন্ট। এখানে দু’জনের জন্য খরচ মাত্র ৮০০ টাকা। ক্রসটিনি, পিৎজা, পাস্তা, রিসোতোর একাধিক ভেজ অথচ সুস্বাদু আইটেম পেয়ে যাবেন এখানে।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here