দেবপ্রিয়া মুখার্জি

নবমী যে হেতু পুজোর শেষ দিন তাই এই দিন সব কিছুই আনলিমিটেড থাকে। সাজগোজ, হইহুল্লোড়, প্যান্ডেল হপিং – সব কিছুই। তাই পেটপুজোটাও এ দিন আনলিমিটেড হওয়া বাধ্যতামূলক। নবমীর জন্য রইল শহরের কয়েকটি সেরা বুফে রেস্টুরেন্টের সন্ধান।

বারবিকিউ নেশন

শহরের সেরা বুফে রেস্টুরেন্টগুলির একটি হল বারবিকিউ নেশন। সল্টলেক সেক্টর ৫ এবং পার্ক স্ট্রিটে রয়েছে এই রেস্টুরেন্টের আউটলেট। চারকোল গ্রিলড ফুড হল এখানকার স্পেশাল আইটেম। এ ছাড়াও এখানে আপনি পাবেন নর্থ ইন্ডিয়ান এবং চাইনিজ ক্যুইজিন। এই রেস্টুরেন্টে দু’জনের জন্যে খরচ প্রায় ১৬০০ টাকা।

চ্যাপ্টার 2

যুক্তিসংগত দামে বুফের মজা নিতে আপনাকে চলে যেতে হবে মানি স্কোয়ারের চ্যাপ্টার 2 রেস্টুরেন্টে। এখানে কন্টিনেন্টাল, চাইনিজ এবং সি-ফুড পাওয়া যায়। অসাধারণ পরিবেশে সুস্বাদু খাবারের স্বাদ নেওয়ার অভিজ্ঞতা আপনার নবমীকে স্মরণীয় করে রাখবেই।

ফ্লেম অ্যান্ড গ্রিল

নবমীর দিন আপনার ডেস্টিনেশন হতেই পারে মানি স্কোয়ার মলের ফ্লেম অ্যান্ড গ্রিল। এখানে নর্থ ইন্ডিয়ান এবং কন্টিনেন্টাল ক্যুইজিন পাওয়া যায়। দু’জনের জন্য খরচ প্রায় ১৫০০ টাকা।

পোর হাউস

বন্ধুদের সঙ্গে চুটিয়ে মজা আর সঙ্গে অফুরান খাবার – এর থেকে পারফেক্ট কম্বিনেশন আর কিছু হতে পারে? আর এই কম্বিনেশন উপভোগ করতে আপনাকে অবশ্যই চলে যেতে হবে সল্টলেক সেক্টর ৫-এর পোর হাউসে। এখানে ইতালিয়ান, মেক্সিকান, চাইনিজ, নর্থ ইন্ডিয়ান এবং কন্টিনেন্টাল ক্যুইজিন পাওয়া যায়। পোর হাউসে মাথাপিছু ৭৫০ টাকা মতো খরচ করলেই আপনি বুফের আনন্দ উপভোগ করতে পারবেন।

সিন্স 2016

পকেটের সঙ্গে খাপ খাবে শহরের এমন আর একটি বুফে রেস্টুরেন্ট হল সল্টলেক সেক্টর ১-এর সিন্স 2016। নর্থ ইন্ডিয়ান এবং চাইনিজ ক্যুইজিনের বিভিন্ন ধরনের পদ পাবেন এখানে। দু’জনের জন্যে খরচ প্রায় ১০০০ টাকা।

আরও পড়ুন : পুজোর সন্ধ্যায় স্ন্যাক্স : চলুন দেখে নিই কলকাতায় সুস্বাদু কাবাব মেলে কোথায় 

 

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন