IOC

ওয়েবডেস্ক: ১২০০-র বেশি বাণিজ্যিক শিক্ষানবিশ নিচ্ছে রাষ্ট্রায়ত্ত সংস্থা ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন। সংস্থা জানিয়েছে, অনলাইনে আবেদনের শেষ তারিখ আগামী ৯ নভেম্বর। তবে পাশাপাশি সংস্থার কর্মখালির বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, অনলাইনে আবেদন/রেজিস্ট্রেশন করার পর সেই আবেদনের প্রিন্টআউট স্বাক্ষরের পর ছবি এবং অন্যান্য আনুষঙ্গিক নথির প্রতিলিপি-সহ আগামী ১৭ নভেম্বরের মধ্যে কর্তৃপক্ষের কাছে ডাক মারফত পাঠাতে হবে।

বিভিন্ন পদে স্নাতক, ডিপ্লোমাধারী এবং মাধ্যমিক (১০ম পাশ) যোগ্য প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। ধারণা করা হচ্ছে, আগামী ১৮ নভেম্বর শিক্ষানবিশ নিয়োগের লিখিত পরীক্ষা আয়োজিত হবে। ওই পরীক্ষার ফলাফল ঘোষণা হতে পারে আগামী ২৭ নভেম্বর। কর্তৃপক্ষ সূত্রে আশা প্রকাশ করা হয়েছে, আগামী ডিসেম্বর মাস থেকেই যোগ্য প্রার্থীদের সাক্ষাত্‍কারে ডাকা হতে পারে।

রেলের গ্রুপ ডি পরীক্ষার প্রশ্নোত্তর : পর্ব ২৩

জানা গিয়েছে, লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের জন্য অনুপাত নির্ধারিত হয়েছে ৮৫:১৫। উভয় বিভাগেই কোনো প্রার্থী ৪০ শতাংশ নম্বর পেতে হবে। উল্লেখ্য, ইন্ডিয়ান অয়েলের গুয়াহাটি, ডিব্রুগড়, বঙ্গাইগাঁও, বারৌনি, হলদিয়া, মথুরাস পানিপথ ও পারাদ্বীপের যে কোনো শোধনাগারে শিক্ষানবিশ হতে চেয়ে আবেদন করা যেতে পারে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here