30 C
Kolkata
Friday, June 18, 2021

JEE Main 2021: মে মাসের জয়েন্ট এন্ট্রাস (মেইন‌) ২০২১ পরীক্ষা স্থগিত, জানালেন শিক্ষামন্ত্রী

আরও পড়ুন

খবর অনলাইন ডেস্ক: কোভিড-১৯ মহামারি পরিস্থিতিতে মে মাসের জয়েন্ট এন্ট্রাস (মেইন) ২০২১ পরীক্ষা (JEE Main Exam 2021) স্থগিত করে দিল পরীক্ষক সংস্থা ন্যাশনাল টেস্টিং এজেন্সি (NTA)। মঙ্গলবার এনটিএ-র বিজ্ঞপ্তিটি টুইট করে এ কথা জানান কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী রমেশ পোখরিওয়াল নিশঙ্ক।

জানানো হয়েছে, পরীক্ষার্থীদের সুরক্ষার কথা মাথায় রেখে জয়েন্ট প্রবেশিকা পরীক্ষা স্থগিত করা হয়েছে। মে সেশনের পরীক্ষাটি ২৪, ২৫, ২৬, ২৭ এবং ২৮ তারিখে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

Loading videos...
- Advertisement -

তবে এখনও পর্যন্ত কোনো নতুন তারিখ ঘোষণা করা হয়নি। ফলে সংশোধিত পরীক্ষাসূচি এবং অন্যান্য আপডেটের জন্য শিক্ষার্থীদের অবশ্যই এনটিএ-র অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখতে বলা হয়েছে।

কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী টুইটারে লেখেন, “বর্তমান কোভিড পরিস্থিতি দেখে এবং পরীক্ষার্থীদের সুরক্ষার বিষয়টিকে মাথায় রেখে, জেইই (মেইন) ২০২১ পরীক্ষার মে সেশন স্থগিত করা হয়েছে। পরীক্ষার্থীদের পরামর্শ দেওয়া হচ্ছে, তারা যেন আপডেটের জন্য এনটিএ-র অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখে”।

প্রসঙ্গত, জেইই (মেইন) ২০২১ এপ্রিল সেশন ২৭,২৮ এবং ৩০ এপ্রিল হওয়ার কথা ছিল। তবে ওই পরীক্ষাও কোভিডের কারণে ইতিমধ্যেই স্থগিত করা হয়েছে। প্রথম দু’টি সেশন ইতিমধ্যে গত ফেব্রুয়ারি এবং মার্চ মাসে শেষ হয়েছে।

আরও পড়তে পারেন: NEET 2021: কোভিডের কারণে চার মাস স্থগিত নিট পিজি ২০২১ পরীক্ষা

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

- Advertisement -

আপডেট

নন্দীগ্রাম মামলার শুনানিতে কেন অনুপস্থিত মামলাকারী

বিজেপি সমর্থক বিচারপতির মামলাটা ছেড়ে দেওয়া উচিত, বলল তৃণমূল!

পড়তে পারেন