জয়েন্ট এন্ট্রাস মেন জুলাই সেশনের ফলাফল ৬ আগস্ট, জানাল এনটিএ

জুলাই সেশনের ফলাফল ৬ আগস্ট ঘোষণা করা হবে। এ বার পৃথক স্কোরকার্ড এবং মেধা তালিকাও প্রকাশ করা হবে।

0

নয়াদিল্লি: জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা মেনের (JEE Main) জুলাই সেশনের ফলাফল প্রকাশিত হবে আগামী ৬ আগস্ট। আগ্রহীরা jeemain.nta.nic.in ওয়েবসাইটটি ফলাফল দেখতে পারেন।

পরীক্ষক সংস্থা ন্যাশনাল টেস্টিং এজেন্সির (NTA) এক আধিকারিক জানান, আশা করা হচ্ছে জুলাই সেশনের ফলাফল ৬ আগস্ট ঘোষণা করা হবে। এ বার পৃথক স্কোরকার্ড এবং মেধা তালিকাও প্রকাশ করা হবে।

পরীক্ষার্থীরা নিজের জন্ম তারিখ বা আবেদন নম্বর এবং পাসওয়ার্ড ব্যবহার করে স্কোরকার্ড ডাউনলোড করতে পারবেন সংস্থার সরকারি ওয়েবসাইট থেকে। জয়েন্ট এন্ট্রাস মেইন ২০২২ সেশনের দু’টি ফলাফল দেখতে, প্রার্থীদের জুলাই সেশনের ফলাফলের লিঙ্কে ক্লিক করতে হবে। এর জন্য প্রথমেই নিজের আবেদন নম্বর এবং জন্ম তারিখ লিখতে হবে। এর পর জেইই মেন ২০২২ ফলাফল দেখা যাবে। এখান থেকেই স্কোরকার্ড ডাউনলোড করে প্রিন্ট আউট বের করে নেওয়া যাবে।

amazon

জয়েন্ট এন্ট্রাস মেইন ২০২২ জুলাই সেশনের পরীক্ষা শেষ হয়েছিল ৩০ জুলাই। পরীক্ষার্থীর সংখ্যা ৬ লক্ষ ২৯ হাজার ৭৭৮ জন। এই পরীক্ষা সম্পর্কিত বিষয় জানতে পরীক্ষার্থীরা 011-40759000 নম্বরে যোগাযোগ করতে পারেন বা [email protected]এ ইমেল করতে পারেন।

পরীক্ষার্থীদের পরামর্শ দেওয়া হয়েছে, তাঁরা যেন এনটিএ-র অফিসিয়াল ওয়েবসাইট nta.ac.in এবং জয়েন্ট এন্ট্রান্স সংক্রান্ত ওয়েবসাইট jeemain.nta.nic.in-এ নজর রাখেন। ফলাফল শুধুমাত্র এই দুই ওয়েবসাইট থেকেই জানা যাবে।

আরও পড়তে পারেন: প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে কর্মী নিয়োগ, আবেদনের শেষ তারিখ ৪ আগস্ট

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন